০৬ মে ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন
স্ত্রীকে মারধর করায় স্থানীয়রা পুলিশে দিল স্বামীকে। আজকের ক্রাইম-নিউজ

স্ত্রীকে মারধর করায় স্থানীয়রা পুলিশে দিল স্বামীকে। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স
ঘরের ভেতরে স্ত্রীকে মারধর করায় ফেরদৌস মিয়া (৩২) নামে এক যুবককে স্থানীয়রা আটকে থানায় খবর দিলে নেত্রকোনা মডেল থানার পুলিশ গিয়ে তাকে আটক করে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের ফরিদপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। পরে নির্যাতনের শিকার নারীকে হাসপাতালে ভর্তি করেছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রহিম জানান, ফরিদপুর গ্রামের আকলিমাকে গত কয়েক বছর আগে বিয়ে করেন আটপাড়া উপজেলার সুনুই ইউনিয়নের পিয়াজকান্দি গ্রামের হাদিস মুন্সির ছেলে ফেরদৌস মিয়া। এরপর তাদের সংসারে একটি মেয়ে ও একটি ছেলে সন্তানের জন্ম নেয়। এদিকে সংসার চালাতে আকলিমা সাভারের অফিস ডিজাইনার ফ্যাশন লিমিটেড নামে একটি গার্মেন্টসে চাকরি করে। কিন্তু স্বামী বসে বসে খায় কোনো কাজকর্ম করে না। প্রতি মাসে আকলিমা বেতনের টাকা তুলে স্বামীর হাতে দিয়ে দেয়। এমনকি অফিসে প্রতিদিন হেঁটে যাওয়া আসা করে।

তিনি আরো জানান, এদিকে টাকার জন্য এবং স্ত্রী নাইট ডিউটি করায় তাকে গত কয়েকদিন ধরে বেধড়ক মারধর করে ঘরের দরজা বন্ধ করে রাখে তার স্বামী। এ ঘটনা দেখে স্বামীর বড় ভাই হাতে ৫০০ দিয়ে আকলিমাকে বুধবার সন্ধ্যায় বাবার বাড়ি পালিয়ে যেতে বলে। আকলিমা সন্তানদের নিয়ে রাতেই নেত্রকোনায় বাবার বাড়ি চলে যায় স্বামী ফেরদৌসও পিছন পিছন আসে।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে শ্বশুর বাড়ি এসেও ঘরের দরজা বন্ধ করে স্ত্রীকে মারধর করার সময় এলাকাবাসী ঘেরাও দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে আটক ফেরদৌসকে থানায় নিয়ে আসে। এদিকে চিকিৎসার জন্য আকলিমাকে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।
এ ব্যপারে নেত্রকোনা মডেল থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, আসামি আটক আছে। অভিযোগ দিলেই ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019