০৬ মে ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ দর্শনার রেলবাজারের আলোচিত গাজা ব্যবসায়ী তহমিনা গ্রেফতার ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে সুজনকে পিটিয়ে হত্যা, বাবা ও ভাই গ্রেপ্তার ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন
বিয়ের জন্য চাপ, প্রেমিকাকে মেরে পুঁতে রাখল প্রেমিক! আজকের ক্রাইম-নিউজ

বিয়ের জন্য চাপ, প্রেমিকাকে মেরে পুঁতে রাখল প্রেমিক! আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক
প্রেমিকের চেয়ে বড় হওয়ায় বার বার বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন প্রেমিকা। বিয়ের কথা বলাটাই কাল হলো নারীর। ওই প্রেমিকাকে খুন করে ফ্ল্যাটের দেওয়ালে পুঁতে দিল প্রেমিক।

সম্প্রতি ওই প্রেমিককে মহারষ্ট্রের পালঘর জেলা থেকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গেছে, এই প্রেমিক যুগলের মধ্যে দীর্ঘদিনের সম্পর্ক ছিল।
পুলিশ বলছে, ওই ফ্ল্যাটের দেয়াল ভেঙে উদ্ধার করা হয় ৩২ বছর বয়সী ওই নারীর কঙ্কাল। গত বছরের অক্টোবরে খুন করা হয় তাকে। এরপর ভনগাঁওয়ের ফ্ল্যাটের দেওয়াল ভেঙে নারীকে ঢুকিয়ে গেঁথে দেওয়া হয় দেওয়াল।

প্রাথমিক তদন্তে জানা গেছে, ৫ বছরের সম্পর্ক ছিল তাদের। অক্টোবরের ২১ তারিখ শেষ বারের মতো দেখা গেছে ওই যুবতীকে। তারপরেই খোঁজ খবর শুরু করে পরিবার। দীর্ঘদিন বাড়ি না ফেরায় পরিবারের লোকেরা খবর দেয় পুলিশে।
এ ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে খুন ও অন্য বেশ কয়েকটি অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করেছে পুলিশ প্রশাসন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019