২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত বানারীপাড়ায় অগ্নিকান্ডে দিনমজুরের বসতঘর ভস্মিভূত: খোলা আকাশের নীচে সপরিবারে মানবেতর জীবন! ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন কৌশলী বিএনপির একাংশ ভোটের মাঠে, একাধিক প্রার্থী আ.লীগের বরিশাল সদর উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ নলছিটিতে গৃহবধূর হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ গাইবান্ধায় মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রীর সাথে ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনারের সৌজন্য সাক্ষাৎ বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই
বিয়ের জন্য চাপ, প্রেমিকাকে মেরে পুঁতে রাখল প্রেমিক! আজকের ক্রাইম-নিউজ

বিয়ের জন্য চাপ, প্রেমিকাকে মেরে পুঁতে রাখল প্রেমিক! আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক
প্রেমিকের চেয়ে বড় হওয়ায় বার বার বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন প্রেমিকা। বিয়ের কথা বলাটাই কাল হলো নারীর। ওই প্রেমিকাকে খুন করে ফ্ল্যাটের দেওয়ালে পুঁতে দিল প্রেমিক।

সম্প্রতি ওই প্রেমিককে মহারষ্ট্রের পালঘর জেলা থেকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গেছে, এই প্রেমিক যুগলের মধ্যে দীর্ঘদিনের সম্পর্ক ছিল।
পুলিশ বলছে, ওই ফ্ল্যাটের দেয়াল ভেঙে উদ্ধার করা হয় ৩২ বছর বয়সী ওই নারীর কঙ্কাল। গত বছরের অক্টোবরে খুন করা হয় তাকে। এরপর ভনগাঁওয়ের ফ্ল্যাটের দেওয়াল ভেঙে নারীকে ঢুকিয়ে গেঁথে দেওয়া হয় দেওয়াল।

প্রাথমিক তদন্তে জানা গেছে, ৫ বছরের সম্পর্ক ছিল তাদের। অক্টোবরের ২১ তারিখ শেষ বারের মতো দেখা গেছে ওই যুবতীকে। তারপরেই খোঁজ খবর শুরু করে পরিবার। দীর্ঘদিন বাড়ি না ফেরায় পরিবারের লোকেরা খবর দেয় পুলিশে।
এ ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে খুন ও অন্য বেশ কয়েকটি অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করেছে পুলিশ প্রশাসন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019