০৭ মে ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
উপজেলা নির্বাচন: ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন শাহজালাল (র.) ওরস উপলক্ষে ঐতিহাসিক লাকড়ি তোড়া উৎসব অনুষ্ঠিত কালকিনিতে বজ্রপাতে প্রতিবন্ধীর নিহতের পরিবার পেল আর্থিক সহায়তা বানারীপাড়ায় অধ্যাপক নিত্যানন্দ শীলের পরলোকগমণ বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন
দুবাইভিত্তিক ব্যবসায়ীর সঙ্গে বেনজির কন্যার বাগদান।

দুবাইভিত্তিক ব্যবসায়ীর সঙ্গে বেনজির কন্যার বাগদান।

অনলাইন ডেস্ক

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী বেনজির ভুট্টো ও দেশটির সাবেক প্রেসিডেন্ট আসিফ আলী জারদারির মেয়ে বখতাওয়ার ভুট্টো জারদারির বাগদান হয়ে গেল। দুবাইভিত্তিক ব্যবসায়ী পরিবারের ছেলে মাহমুদ চৌধুরীর সঙ্গে তার এই বাগদান হয়েছে।

করোনার (কোভিড-১৯) কারণে পাকিস্তানের রাজধানীর ইসলামাবাদের বাড়িতে শুক্রবার সীমিতসংখ্যক মানুষের উপস্থিতিতে আংটিবদল হয় তাদের। অনুষ্ঠানের অতিথির সংখ্যা ১৫০–এর মতো হবে, যা অনলাইনে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা গেছে।

পাকিস্তানের সংবাদ মাধ্যম ডন জানায়, শুক্রবার রাতের বখতাওয়ারের বাগদানের অনুষ্ঠানে পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) নেতা, ব্যবসায়ী, আবাসন ব্যবসায়ী, আইনজীবী, কিছু পার্লামেন্ট সদস্য ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। করোনা পজিটিভ হওয়ায় পিপিপি প্রেসিডেন্ট বিলাওয়াল ভুট্টো অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019