০৮ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, বুধবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দর্শনায় উপজেলা নির্বাচন উপলক্ষে পুলিশের নিরাপত্তা ব্রিফিং মাহমুদ হাসান রনি, ঘোড়াঘাটে কোটি টাকা নিয়ে কর্মকর্তা উধাও খাদ্য গুদাম সিলগালা রহমতপুরে ব্র্যাক মাইগ্রেশন প্রোগ্রামের স্কুল প্রোগ্রাম অনুষ্ঠিত ঘোড়াঘাটে সরঞ্জামসহ ট্রান্সফরমার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার বরিশাল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে  মনোনীত অফিসার-ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত উপজেলা নির্বাচন: ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন শাহজালাল (র.) ওরস উপলক্ষে ঐতিহাসিক লাকড়ি তোড়া উৎসব অনুষ্ঠিত কালকিনিতে বজ্রপাতে প্রতিবন্ধীর নিহতের পরিবার পেল আর্থিক সহায়তা বানারীপাড়ায় অধ্যাপক নিত্যানন্দ শীলের পরলোকগমণ বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা
নগ্ন ছবিতে পোপের লাইক, মডেল বললেন স্বর্গে যাবো। আজকের ক্রাইম-নিউজ

নগ্ন ছবিতে পোপের লাইক, মডেল বললেন স্বর্গে যাবো। আজকের ক্রাইম-নিউজ

অনলাইন ডেস্ক
পোপ ফ্রান্সিসের অফিসিয়াল ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে ব্রাজিলের এক মডেলের অর্ধনগ্ন ছবিতে লাইক দেয়ার ঘটনা তদন্ত শুরু করেছে ভ্যাটিকান।

ক্যাথেলিক নিউজ এজেন্সি সিএনএ জানিয়েছে, নাতালিয়া গ্যারিবোত্তোর স্বল্পবসনা ছবিতে পোপের ভ্যারিফাইড অ্যাকাউন্ট থেকে কখন লাইক দেয়া হয়েছে তা পরিষ্কার নয়। লাইক দেয়ার পরে ছবিটি আনলাইক করা হয়। ১৩ নভেম্বর পর্যন্ত সেটি দৃশ্যমান ছিল।
নাতালিয়ার ম্যানেজম্যান্ট কোম্পানি কোওয়াই কো পোপের লাইক দেয়া ছবিটি ব্যাপকভাবে প্রচার করেছে। তাদের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকেও কয়েক বার শেয়ার দেয়া হয়েছে। বলা হয়, তারা পোপের কাছ থেকে অফিসিয়ালি আশীর্বাদ পেয়েছে।

এ ঘটনায় নাতালিয়া প্রতিক্রিয়া জানিয়েছেন। টুইট করে বলেছেন, এবার অন্তত স্বর্গে যাচ্ছি আমি।
ভ্যাটিকান প্রেস অফিসের সঙ্গে ঘনিষ্ঠ এক ব্যক্তির সূত্রে সিএনএ জানিয়েছে, ছবিতে কিভাবে লাইক দেয়ার ঘটনাটি ঘটেছে তা অনুসন্ধানে ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে।

ভ্যাটিকানের মুখপাত্র ব্রিটিশ গণমাধ্যম গার্ডিয়ানকে জানান, লাইক দেয়ার বিষয়টি আমরা চাইলেই এড়িয়ে যেতে পারতাম। কিন্তু এটা কিভাবে হলো তার ব্যাখ্যা জানা আমাদের দরকার। এ কারণে তদন্ত শুরু করা হয়েছে।
সামাজিকমাধ্যমে পোপের বহু অনুসারী রয়েছে। ইন্সটাগ্রামে ৭৪ লাখ এবং টুইটারে ১ কোটি ১৮ লাখ ৮০ হাজার অনুসারী।
শুক্রবার আনলাইক দেয়ার আগে থেকে বিভিন্ন গণমাধ্যমে পোপের লাইক দেয়ার বিষয়টি নিয়ে খবর প্রকাশ হতে থাকে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019