২৭ এপ্রিল ২০২৪, ১১:৫১ অপরাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
শেখ হাসিনার উদ্যোগে দেশীয় পণ্য বিশ্বব্যাপী সমাদৃত: আমু নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, চেয়ারম্যান প্রার্থীকে তলব চেয়ারম্যান প্রার্থী কাজী শুভ রহমান চৌধরীর বিরুদ্ধে আচরণ বিধি লক্সঘনের অভিযোগ ঘোড়াঘাটে বিএনপির দুই নেতা বহিষ্কার চুয়াডাঙ্গার দর্শনা থানা পুলিশের হাতে ৩৬ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১ সুন্দরগঞ্জে সন্ত্রাস, নাশকতা ও মাদকের বিরুদ্ধে আলোচনা সভা চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৬ ডিগ্রী সেঃ রেকর্ড ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে প্রেমিকের হাতে তুলে দেন স্ত্রী, অতঃপর.. দুমকিতে মাহফিল কমিটি নিয়ে সংঘর্ষ, আহত ১৪ বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি: ফরচুন বরিশালের ক্যাপ্টেন তামিম ইকবাল। আজকের ক্রাইম-নিউজ

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি: ফরচুন বরিশালের ক্যাপ্টেন তামিম ইকবাল। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স:: বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফটে প্রথম ডাকে তামিম ইকবালকে দলে নিয়েছে ফরচুন বরিশাল। দলে ভিড়িয়ে তামিমকে অধিনায়ক হিসেবেও নির্বাচিত করেছে তারা।

তারকা খেলোয়াড় তামিম ছাড়াও এই দলে আছে তারকা পেসার তাসকিন আহমেদ ও ইরফান শুক্কুর। এছাড়া আফিফ হোসেন ধ্রুব এবং মেহেদী হাসান মিরাজের মতো অলরাউন্ডারকেও দলে নেয় বরিশাল।

লেগ স্পিনার আমিনুল ইসলামও দলটিতে আছেন। এছাড়া তরুণ ক্রিকেটার পারভেজ হোসেন ইমন, মাহিদুল ইসলাম অঙ্কন ও অভিজ্ঞ অলরাউন্ডার সোহরাওয়ার্দী শুভকে নিয়ে নিজেদের স্কোয়াড পূর্ণ করেছে বরিশাল।

টি-টোয়েন্টি কাপের প্লেয়ার্স ড্রাফটে ‘এ’ ক্যাটাগরিতে ছিলেন তামিম। তামিমের পারিশ্রমিক ধরা হয়েছে ১৫ লাখ টাকা।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019