০৭ মে ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশাল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে  মনোনীত অফিসার-ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত উপজেলা নির্বাচন: ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন শাহজালাল (র.) ওরস উপলক্ষে ঐতিহাসিক লাকড়ি তোড়া উৎসব অনুষ্ঠিত কালকিনিতে বজ্রপাতে প্রতিবন্ধীর নিহতের পরিবার পেল আর্থিক সহায়তা বানারীপাড়ায় অধ্যাপক নিত্যানন্দ শীলের পরলোকগমণ বিয়ের দাবিতে অনশন নাটক, ৫ লাখ টাকায় রফাদফা বরিশালের সাবেক মেয়র কামালের স্ত্রী ও দুই সন্তানের বিরুদ্ধে মামলা বরিশালে সর্বজনীন পেনশন মেলা চুয়াডাঙ্গায় আদালতে মায়ের জবানে নিজ শিশু সন্তানকে হত্যার দোষ স্বীকার ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “
আগৈলঝাড়ায় জু’য়ার কোট থেকে মিঠু বক্তিয়ার সহ চার জন গ্রে’ফতার। আজকের ক্রাইম-নিউজ

আগৈলঝাড়ায় জু’য়ার কোট থেকে মিঠু বক্তিয়ার সহ চার জন গ্রে’ফতার। আজকের ক্রাইম-নিউজ

বি এম মনির হোসেন
আগৈলঝাড়া প্রতিনিধিঃ-

বরিশালের আগৈলঝাড়া জুয়ার কোট থেকে জুয়া খেলার সময় চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। থানা অফিসার ইনচার্জ মোঃ আফজাল হোসেন জানান, জুয়া খেলার গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোক্তার হোসেন সঙ্গিয় ফোর্স নিয়ে মঙ্গলবার দুপুরে পয়সারহাট এলাকায় অভি’যান চালায়।

অভিযানে বরিশাল জেলা পরিষদ সংরক্ষিত সদস্য পিয়ারা ফারুক ও ফারুক বক্তিয়ারের ছেলে পয়সারহাট গ্রামের মিঠু বক্তিয়ার, একই এলাকার সিরাজ বক্তিয়ারের ছেলে আকবর বক্তিয়ার, মোহম্মদ বেপারীর ছেলে কামাল বেপারী ও মজিদ তালুকদারের ছেলে ওয়াহিদ তালুকদারকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতদের মঙ্গলবার ভ্রাম্যামন আদালতে হাজির করা হলে আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম প্রত্যেক জুয়ারীকে জুয়া খেলার অপরাধে ১শ টাকা করে চার জনকে ৪ শ টাকা ও করোনা মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় না রাখার অপরাধে ১ হাজার টাকা করে চার জনকে চার হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫দিনের কারাদন্ডর রায় প্রদান করেন। দন্ড প্রাপ্তরা ৪ হাজার ৪ শ টাকা অর্থ দন্ড প্রদানের মাধ্যমে মুক্তি লাভ করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019