০৩ মে ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ঝালকাঠিতে আর ডি এফ’র কিশোরী কর্মী সহ দুই কিশোরীর বাল্য বিয়ে পন্ড ও আর্থিক জরিমানা দামুড়হুদায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় নির্বাচনী ভোটযুদ্ধে চেয়ারম্যান পদে ২জন সহ প্রার্থী হয়েছে ১৩ জন বাকেরগঞ্জের দাড়িয়ালে সড়ক নির্মানে দূর্নীতি ও অনিয়ম
পটুয়াখালীর লোকালয় থেকে একটি হরিণ উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ

পটুয়াখালীর লোকালয় থেকে একটি হরিণ উদ্ধার। আজকের ক্রাইম-নিউজ

পটুয়াখালী প্রতিনিধি
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় লোকালয় থেকে একটি হরিণ উদ্ধার করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের দারভাঙা গ্রাম থেকে হরিণটি উদ্ধার করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, ঘূর্ণিঝড় আম্পানের তাণ্ডবে বন থেকে চরমোন্তাজের লোকালয়ে প্রবেশ করে হরিণটি। সকালে দারভাঙা গ্রামে প্রবেশ করলে স্থানীয় লোকজন ধাওয়া দিলে হরিণটি একটি ঘরে ঢুকে পড়ে। পরে দুপুরে হরিণটিকে উদ্ধার করে চরমোন্তাজ বন বিভাগে হস্তান্তর করেন স্থানীয়রা।

এ ব্যাপারে বন বিভাগের উপজেলার চরমোন্তাজ রেঞ্জ কর্মকর্তা অমিতাভ বসু জানান, ধারণা করা হচ্ছে হরিণটি চর কুকরি-মুকরি থেকে চরমোন্তাজে চলে আসে। হরিণটি সোনারচর বনে অবমুক্ত করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019