২৩ Jul ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন, ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
ঘোড়াঘটে সাংবাদিক লাঞ্চিত

ঘোড়াঘটে সাংবাদিক লাঞ্চিত

মাহতাব উদ্দ্নি আল মাহমুদ,ঘোড়াঘাট( দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে সাবেক স্বামী বসত বাড়ীতে সিমানা প্রাচীর সহ ঘর নির্মান কালে সাবেক স্ত্রী কর্তৃক বাধা দেয়ার ঘটনাস্থলে সংবাদ সংগ্রহ করতে গিয়ে সাবেক স্ত্রী ছবি বেগম সাংবাদিক মোঃ আব্দুল লতিফ সরকারকে মারপিটসহ লাঞ্চিত করার ঘটনা ঘটেছে।
ঘটনাটি ঘটেছে ৮জুলাই সোমবার সকাল ১০টায় উপজেলার রাণীগঞ্জ বাজার মাংস হাটি রোডের নুরপুর এলাকায়।
ঘটনার বিবরণে ও সাবাদিক মোঃ আঃ লতিফ সরকার সুত্রে
জানা যায়, জনৈক মোঃ জায়দুল ইসলাম নুরপুর এলাকায় তার পৈত্রিক সুত্রে প্রাপ্ত ৫ শতক জমিতে বাড়ী ঘর নির্মান করে বসবাস করা কালে স্ত্রী ছবি বেগমের নামে ২ শতক জমি হেবা ষোষণা দলিল সম্পাদন করে দেন।
বসবাস করা কালে এমতাবস্থায় স্ত্রী ছবি বেগম পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে জনৈক বিষু মিয়াকে বিয়ে করেন। ছবি বেগম ওই বাড়ীতেই পরকীয়া স্বামীকে নিয়ে বসবাস করে আসছিলেন। মোঃ জাইদুল ইসলাম অবশিষ্ট ৩ শতক জমি উদ্ধার করার নিমিত্তে ঘোড়াঘাট থানায় একটি অভিযোগ দাখিল করেন।
থানা পুলিশ বাদী মোঃ জাইদুল ইসলাম ও বাদীণি সাবেক স্ত্রী ছবি বেগমকে থানায় উপস্থিত হওয়ার জন্য নোটিশ প্রদান করে। নোটিশের নির্ধারিত তারিখে বাদীণি হাজির না হওয়ায় মোঃ জাইদুল ইসলাম গত ৭ জুলাই রবিবার ১০ টায় সাবেক স্ত্রীকে দেয়া ঘর সহ ২ শতক জমি বাদ দিয়ে সিমানা প্রাচীরসহ ঘর নির্মানের প্রস্তুতি নেন।
এমতাবস্থায় সাবেক স্ত্রী ছবি বেগম উপজেলা নির্বাহী ্অফিসার বরাবর অভিযোগ করেন। নির্বাহী ্অফিসার বিষয়টি নিস্পত্তি করার জন্য সংশ্লিষ্ট সিংড়া ইউপি চেয়ারম্যানকে নির্দেশ দেন। ইউপি চেয়ারম্যান ছবি বেগমকে বর্তমান স্বামীর বাড়িতে বসবাস করার পরামর্শ দেন ও পরবর্তীতে মিমাংসা করবেন বলে ছবি বেগমকে বলেন এবং সাবেক স্বামী জাইদুল ইসলামকে তার ৩ শতক জায়গায় প্রাচীর সহ ঘর নির্মান করার নির্দেশ দেন।
জাইদুল ইসাম ৭ জুলাই রবিবার তার জায়গায় প্রাচীর নির্মান করা শুরু করেন। এতে ছবি বেগম বাধা দিয়ে প্রাচীর ভেঙ্গে দেন। এ ঘটনায় জাইদুল ইসলাম তাৎক্ষণিক ঘোড়াঘাট প্রেসক্লাবের সাংবাদিককে বিষয়টি ্অবগত করেন। প্রেসক্লাবের সভাপতি এম এ গাফফার প্রধানসহ সাংবাদিকরা ঘনাস্থলে সংবাদ সংগ্রহ করতে গেলে ছবি বেগম সাংবাদিক আব্দুল লতিফ সরকারের উপর চড়াও হয়ে তাকে মারপিট করে লাঞ্চিত করে ও ক্যামেরা ভাংচুর করে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019