১৯ মে ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি
চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা

চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা

মাহমুদ হাসান রনি, চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার ডিঙ্গেদাহে স্ত্রীর উপর অভিমান করে স্ত্রীকে ভিডিও কলে রেখে গলাই ফাঁস লাগিয়ে এক আনসার সদস্য আত্মহত্যা করেছে।
রবিবার মাঝরাতে চুয়াডাঙ্গার ডিঙ্গেদহ ১৪ আনসার ব্যাটালিয়নের সদর দফতরে কর্মরত দিনাজপুর জেলার সদর উপজেলার জয়দেবপুর গ্রামের নুরুজ্জামানের ছেলে সিপাহী আরিফুল ইসলাম(৩৫) স্ত্রীর উপর অভিমান করে ভাড়া বাড়িতে ঘরের দরজা বন্ধ করে স্ত্রীকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। রাতেই পুলিশ খবর পেয়ে ঘরের দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।চুয়াডাঙ্গা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট সঞ্জয় চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।শংকরচন্দ্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মহিউল আলম জানায়, আরিফুল পরিবার নিয়ে ডিঙ্গেদাহে ভাড়া বাসায় থাকতেন।তার সহকর্মীরা জানিয়েছে, কয়েকদিন ধরে স্ত্রীর সঙ্গে তার মনোমালিন্য চলছিল। এরপর তার স্ত্রী বাবার বাড়ি গিয়ে আর ফিরে আসেনি। ঘটনার দিন রাতে স্ত্রীকে ভিডিও কল দিয়ে আরিফুল গলায় ফাঁস দেয়। চুয়াডাঙ্গা সদর থানার ওসি শেখ সেকেন্দার আলী জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।পরে দরজা ভেঙ্গে মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য নিয়ে আসা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019