১৭ মে ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
ঝালকাঠিতে যানবাহন থেকে ক্ষতিকর এলইডি লাইট অপসারণের অভিযান চালাচ্ছে ট্রাফিক পুলিশ

ঝালকাঠিতে যানবাহন থেকে ক্ষতিকর এলইডি লাইট অপসারণের অভিযান চালাচ্ছে ট্রাফিক পুলিশ

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে ক্ষতিকর বিভিন্ন যানবাহনে এলইডি লাইট অপসরণের কাজ শুরু করেছে ট্রাফিক বিভাগ। সোমবার রাত সাতটার দিকে, ঝালকাঠি ফায়ার সার্ভিস মোড়ে সার্জেন্ট হাসানের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মোটরসাইকেল অটো রিক্সা , রিক্সা ও মাহেন্দ্র সহ ১৫/২০টি যানবাহনের সামনের এলইডি লাইট অপসারণ করা হয়।

এ বিষয়ে সার্জেন্ট হাসান বলেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল স‍্যারের নির্দেশে বিভিন্ন যানবাহন থেকে ক্ষতিকর এলইডি লাইট অপসারণের অভিযান চলছে।
তিনি আরো বলেন একদিনে সব অপসারণ করা সম্ভব নয় আমাদের অভিযান অব্যাহত থাকবে।
অটো শ্রমিক ইউনিয়নের সভাপতি ও সেক্রেটারি কে আমরা জানিয়ে দিয়েছি অটোরিকশা থেকে এলইডি লাইট অপসারণ করার জন্য।
উল্লেখ্য এর আগে দৈনিক দুরযাত্রা পত্রিকায় এলইডি লাইটের ক্ষতিকর বিষয় নিয়ে নিউজ করা হয়েছিল।
সাধারণ মানুষ এলইডি লাইট অপসনের জন্য ট্রাফিক পুলিশকে কে স্বাগত জানিয়েছে।
মোটরসাইকেল চালক কালাম হোসেন বলেন এলইডি লাইটের জন্য রাতের বেলা বাইক চালাতে খুব সমস্যা হয়। লাইটের আলো চোখে পড়লে সামনের কিছু দেখা যায় না বেশিরভাগ দুর্ঘটনার কারণ হচ্ছে রাতের বেলা এলইডি লাইট।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019