০৩ মে ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন
ঝালকাঠিতে জেলের নৌকায় লঞ্চের ধাক্কা নৌকা ভেঙে চুরমার দুই জেলেকে অচেতন অবস্থায় উদ্ধার

ঝালকাঠিতে জেলের নৌকায় লঞ্চের ধাক্কা নৌকা ভেঙে চুরমার দুই জেলেকে অচেতন অবস্থায় উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধি :ঝালকাঠি শহরের সুতালড়ি এলাকার সুগন্ধা নদীতে শুক্রবার ১৯ শে ফেব্রুয়ারি রাত ১০টার দিকে বরগুনা থেকে আসা ঢাকা গামী একটি লঞ্চ জেলেদের নৌকার উপারে উঠিয়ে দেয় বলে জেলেরা অভিযোগ করেন।দূর্ঘটনায় জেলেদের নৌকা চুরমার হয়ে যায় ।জেলেরা বাঁচাও বাচাঁও বলে চিৎকার দিলে শশ্মান ঘাট এলাকার আ:মজিদ আকন সহ ৫/৬জনে জেলেদের উদ্ধার করে।

আ:মজিদ আকন বলেন নদীতে জেলেরা বাচাঁও বাচাঁও বলে চিৎকার দেয় ।চিৎকার শুনে আমরা ৫/৬ জন নৌকা নিয়ে দুই জেলেকে নদী থেকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করি তখন দুই ছেলে উলঙ্গ অবস্থায় ছিল।

জেলেরা হলো গুরুধাম কবিরাজবাড়ী এলাকার নিমাই পালের ছেলে সঞ্জীব পাল ও জেলেপাড়া এলাকার অনিমেষ মালোর ছেলে অরুন মালো।
সঞ্জীব আর বলেন প্রতিদিনের মতো আমরা সুগন্ধা নদীতে শিকার করতে যাই। হঠাৎ করে বরগুনা থেকে ছেড়ে আশা ঢাকা গামী একটি দোতলা লঞ্চ আমাদের নৌকার উপরে উঠিয়ে দেয়। আমরা চিৎকার করেছি এবং সিগন্যাল দিয়েছি তবুও লঞ্চটি আমাদের নৌকার উপরে উঠেয়ে দিয়েছে । আমাদের নৌকাটি ভেঙে চুরমার হয়ে যায়। নৌকায় আমাদের ২৫ হাজার টাকা জাল ছিল । দুর্ঘটনায় আমাদের চল্লিশ হাজার টাকার ক্ষতি হয়েছে।
তিনি আরো বলেন গত বছর বরগুনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী লঞ্চ কত বছরে এক জেলের নৌকাকে চাপা দিয়েছিল।
আমাদের আয়ের উৎস নৌকা জাল সব হারিয়ে গিয়েছে এখন আমাদের সংসার কিভাবে চালাবো ।
পরিবার নিয়ে এখন না খেয়ে থাকতে হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019