৩০ এপ্রিল ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
সিলেটে রাতে বৃষ্টি, দিনে অসহ্য গরম নির্বাচনে অংশগ্রহণকারী কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে কোন প্রকার সুযোগ-সুবিধা প্রদান কিংবা পক্ষপাতিত্ব করলে তাৎক্ষণিক সংশ্লিষ্টের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা- চুয়াডাঙ্গায় নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আহসান হাবিব ঝালকাঠিতে যানবাহন থেকে ক্ষতিকর এলইডি লাইট অপসারণের অভিযান চালাচ্ছে ট্রাফিক পুলিশ বানারীপাড়ায় বিস্ফোরক মামলায় বিএনপির ৫ নেতা-কর্মী খালাস নলছিটির মাদক সম্রাট খলিল পুলিশের হাতে আটক রাজাপুরে বাস চাপায় মোটর সাইকেল আরোহী নিহত চুয়াডাঙ্গার জীবননগর মনোহরপুরে মেলার নামে চলছে জুয়া,মোটা অংকের টাকার মিনিময়ে অবৈধ সব বৈধ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় ইতালি প্রবাসীর পক্ষ থেকে তীব্র তাপদাহে পানি ও স্যালাইন বিতরণ পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ! সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন-পার্বত্য প্রতিমন্ত্রী
স্বামীর এক থাপ্পড়ে প্রাণ গেল স্ত্রীর

স্বামীর এক থাপ্পড়ে প্রাণ গেল স্ত্রীর

আজকের ক্রাইম ডেক্স

লালমনিরহাটের আদিতমারীতে পারিবারিক কলহের জেরে স্বামীর দেওয়া থাপ্পড়ে লাভলী বেগম নামে এক গৃহবধূর নিহত হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী জোবায়দুলকে আটক করেছে পুলিশ।

বুধবার বিকেলে উপজেলার তালুক খুটামারা মোক্তারটারী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ সাপ্টিবাড়ি ইউপির তালেব মুন্সির মেয়ে। আটক স্বামী জোবায়দুল ইসলাম একই এলাকার সেকেন্দার আলীর ছেলে।

জানা যায়, বুধবার সকালে স্বামী স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে কথাকাটি হয়। এরই এক পর্যায়ে স্বামী জোবায়দুল স্ত্রীকে চড় দিলে স্ত্রী লাভলী বেগম অসুস্থ হয়ে পড়েন। পরে অসুস্থ লাভলীকে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায় স্বামী। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গৃহবধূ লাভলী মারা গেলে লাশ বাড়িতে নিয়ে যায় স্বজনরা। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে এবং স্বামীকে আটক করে।

লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) একেএম ফজলুল হক বলেন, নিহতের খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার ও স্বামী জোবায়দুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। পরবর্তী ব্যবস্থা আইনুযায়ী গ্রহণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019