১৮ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশের অভিযানে ২২কেজি গাঁজা ও ২টি মোটরসাইকেল উদ্ধার

গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশের অভিযানে ২২কেজি গাঁজা ও ২টি মোটরসাইকেল উদ্ধার

শহীদুল ইসলাম শহীদ,গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ২২ কেজি শুকনো গাঁজা ও দুটি মটরসাইকেল উদ্ধার করেছে।

সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুব আলম (পি.পি.এম) এর তত্ত্বাবধানে ও জেলা পুলিশ সুপার জনাব মো:কামাল হোসেন,পিপিএম এর নির্দেশনায় শুক্রবার সকালে সুন্দরগঞ্জ থানার বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের নিয়মিত অভিযানে বামডাঙ্গা রংপুর আঞ্চলিক সড়কে যানবাহন চেকিং করা কালে তদন্ত কেন্দ্রের এস আই জুলিয়াস সঙ্গীয় ফোর্সের দুটি পালসার মটরসাইকেলকে সন্দেহ হলে থামানোর সংকেত দিলে,তারা দ্রুত গতিতে পালানোর চেষ্টা করে, পরে পুলিশ তাদের পিছনে ধাওয়া করে। এক পর্যায়ে অপরাধীগণ বামনডাঙ্গা মনমথ মৌযাস্থ ২য় রেলগেট সংলগ্ন এলাকায় মোটর সাইকেল দুটি রেখে পালিয়ে যায়।সুন্দরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ মাহবুব আলম জানান, সুন্দরগঞ্জ থানার বামন ডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের বিশেষ অভিযানে বামডাঙ্গা রংপুর আঞ্চলিক সড়কে চেকিং করা কালে দুটি গাড়িকে সন্দেহ হলে তাদের থামানোর সংকেত দেয়া হয়।এতে তারা দ্রুত গতিতে পালানোর চেষ্টা করে। একপর্যায়ে তারা গাড়ি ফেলে পালিয়ে যায়। পরে ২২কেজি গাঁজাসহ ২টি মটরসাইকেল জব্দ করা হয়।

পরে পুলিশ মোটরসাইকেল দুটি উদ্ধার করে। পরে মোটরসাইকেল দুটির বিভিন্ন স্থানে তল্লাসি করে ২২কেজি গাঁজা উদ্ধার করে। গাঁজা ও লাল, কালো রংগের পালসার মোটরসাইকেল ২টি জব্দ করে হেফাজতে নেন।

এ বিষয়ে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মাহবুব আলম বিপিএম বলেন অপরাধীগণের নাম ঠিকানা সংগ্রহের চেষ্টা করা হচ্ছে ও নিয়মিত মাদক আইনে মামলা রুজু করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019