২৭ এপ্রিল ২০২৪, ০১:০৩ অপরাহ্ন, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে তীব্র গরম ও তাপদাহে সাধারণ শ্রমজীবী মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৭ ডিগ্রী সেঃ রেকর্ড, বানারীপাড়ায় বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় দর্শনায় তৃষ্ণার্থ পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ,স্যালাইন এবং শরবত পানি বিতরণ ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় চালক- হেলপার নিহত ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচন প্রতীক পেয়ে ভোটের মাঠে প্রার্থীরা সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের উপর দুর্বৃত্তদের হামলা চুয়াডাঙ্গায় রাতে বাবাকে নিতে আসতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ছেলের মুত্যু, দু’ বন্ধু মারাত্নক জখম বানারীপাড়ায় বসতঘরে লাগা আগুনে শতবর্ষী বৃদ্ধার করুন মৃত্যু ! বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী
কাঠালিয়ায় ৫০ পিছ ইয়াবাসহ তিন যুবক আটক

কাঠালিয়ায় ৫০ পিছ ইয়াবাসহ তিন যুবক আটক

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির কাঠালিয়ায় বীনাপানি বাজার থেকে ইয়াবাসহ তিন যুবককে গ্রেফতার করেছে কাঠালিয়া থানা পুলিশ।
রবিবার রাত সাড়ে দশটায় কাঠালিয়া থানা পুলিশের একটি দল মোঃ জসিম হাওলাদার (৩৮), মোঃ মশিউর রহমান জিমি (৩৯), জিসান মাহমুদ (২৪) নামে তিন যুুুবককে আটক করে। এ সময় তাদের কাছ ৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
আটকৃত মোঃ জসিম হাওলাদার কাঠালিয়া উপজেলার শৌলজালিয়া ইউনিয়নের কৈখালী গ্রামের রত্তন হাওলাদারের ছেলে, মশিউর রহমান জিমি বরগুনা জেলার বামনা উপজেলা সমকাল প্রতিনিধি ও কলাগাছিয়া গ্রামের এম এ মতিনের ছেলে, জিসান মাহমুদ একওই উপজেলার কলাগাছিয়া গ্রামের মৃত মর্তুজার ছেলে ।
কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন সরকার জানান, জসিম হাওলাদার দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত। পুলিশ ইতোপূর্বে তাকে গ্রেফতার করার জন্য অনেক বার অভিযান পরিচালনা করেন। গতকাল রবিবার রাত সাড়ে দশটায় বীনাপানি বাজারে বসে বামনা উপজেলার মোঃ মশিউর রহমান জিমি ও জিসান মাহমুদের কাছে ইয়াবা বিক্রির সময় তাদেরকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে ঝালকাঠি জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
কাঠালিয়া থানার এসআই কে, এম রিয়াজ রহমানসহ পুলিশের একটি দল এ উদ্ধার অভিযান পরিচালনা করেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019