২৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বানারীপাড়ায় ২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার মুক্তিযুদ্ধের চেতনা আর দেশপ্রেম না থাকলে কৃষিখাতে অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হতো না- পার্বত্য প্রতিমন্ত্রী নীলফামারীর ডিমলায় বৃষ্টির জন্য নামাজ আদায় UNDP এবং টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের পর্যটনের উন্নয়ন সংশ্লিষ্ট বিষয় নিয়ে মতবিনিময় পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্যে বিএনপির লজ্জা পাওয়া উচিত: কাদের সাংবাদিক কৌশিক কে নিয়ে মিথ্যা অপপ্রচার কাঁচি দিয়ে গলা কেটে মাকে হত্যা, ঘাতক ছেলে গ্রেফতার শেখ হাসিনার উদ্যোগে দেশীয় পণ্য বিশ্বব্যাপী সমাদৃত: আমু নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, চেয়ারম্যান প্রার্থীকে তলব
কালকিনিতে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

কালকিনিতে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

মোঃ রাজু আহ‌ম্মেদ মাদারীপুর জেলা প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনি উপজেলার আমানগঞ্জ খাল থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে কালকিনি থানা পুলিশ।

শুক্রবার (৮ই মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে কালকিনি উপজেলার ভূরঘাটা লাল পোল ব্রীজের নিচে আমানগঞ্জ খাল থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে খালে ভাসমান অবস্থায় অজ্ঞাত ঐ লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আনুমানিক বয়স ৩৮ বছর বয়সী যুবকের অর্ধনগ্ন লাশটি উদ্ধার করে।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি সরকার আবদুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, এখন পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019