১১ মে ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন, ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
সুন্দরগঞ্জে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ

সুন্দরগঞ্জে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ

শহীদুল ইসলাম শহীদ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জে দেশব্যাপী বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসংযোগ, নৈরাজ্য ও অবৈধ হরতালের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৯ অক্টোবর) উপজেলা আওয়ামীলীগের আয়োজনে উপজেলা সদরের দলীয় কার্যালয় থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের অংশগ্রহণে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়।
মিছিলটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় এসে শেষ হয়। এরপর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিসেস আফরোজা বারীর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম সরকার লেবুর সঞ্চালনায় এক শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শান্তি সমাবেশ বক্তারা তাদের বক্তব্যে বলেন, একটি কুচক্রি মহল এ দেশের স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মদত দিয়ে দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করা পায়তারা করছে। বর্তমান সরকার প্রধান দেশের তিন তিনবারের সফল প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রানায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে তারা নষ্ট করতে চায়। তাই জমাত-বিএনপির ষড়যন্ত্র মোকাবেলা করে দলের সকল নেতাদের সজাগ থাকার আহ্বান জানান। বক্তারা আরও বলেন, সন্ত্রাসী কার্যকলাপ করে সংবিধান বহির্ভূতভাবে আর ক্ষমতায় যাওয়া যাবে না। এ দেশে আর কখনো সংবিধান বহির্ভূত ভাবে নির্বাচন হবেনা। তাই বাংলার মানুষ স্বাধীনতা বিরোধী কাউকে আর কখনো ক্ষমতায় নিয়ে আসবেনা। তাই দেশের শান্তিময় পরিবেশ যারা নষ্ট করার চেষ্টা করবে তাদেরকে রাজনৈতিক ভাবে উচিত জবাব দেওয়া হবে। বিএনপি ও স্বাধীনতা বিরোধী জামাত এদেশের কখনো স্বাধীনতা চাইনি। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করতেই দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার জয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019