১৭ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! বাবুগঞ্জে কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন নতুন করে আস্থার সম্পর্ক গড়তেই এ সফর: ডোনাল্ড লু বরিশালে যৌন হয়রানির দায়ে বরখাস্ত হওয়া শিক্ষকের মামলা ঝালকাঠি পৌর মিনিপার্ক এলাকায় পুলিশ ও ট্রাফিক বিভাগের অভিযান মোটরসাইকেলে মামলা চুয়াডাঙ্গায় ২ দিন ব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা উদ্বোধন
মমমাদারীপু‌রে মদপানে দুই বান্ধবীর মৃত্যু

মমমাদারীপু‌রে মদপানে দুই বান্ধবীর মৃত্যু

মোঃ রাজু আহ‌মেম্মদ মাদারীপুর জেলা প্রতি‌নি‌ধিঃ

মাদারীপুরে কলেজ রোড এলাকায় দেশি-বিদেশি মদপানে দুই বান্ধবীর রহস্যজনক মৃত্যু হয়েছে। অসুস্থ্য অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছে আরও ৩ জন। পরে তাদের আটক করেন পুলিশ। রোববার (১৫ অক্টোবর) সকালে সদর হাসপাতালে নিহতদের মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। এ ঘটনায় সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন।
শনিবার রাত আড়াইটার দিকে মাদারীপুর পৌরসভার কলেজ রোড এলাকায় লুৎফর রহমান মোল্লার বাসার ৪ তলায় এ ঘটনা ঘটে। মারা যাওয়া দুই জন সম্পর্কে বান্ধবী। নিহতরা হলো- মাদারীপুর পৌর শহরের উকিলপাড়া এলাকার কেএইচ শাকিল আহম্মেদের মেয়ে সাগরিকা আক্তার (২০) এবং তার বান্ধবী ডাসার উপজেলার বালিগ্রাম এলাকার মালেক মুন্সির মেয়ে পারুল আক্তার (২৬)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এ বছরের পহেলা অক্টোবর কলেজ রোড এলাকায় লুৎফর রহমান মোল্লার বাড়িতে মা পান্না বেগম, মেয়ে সাগরিকা আক্তার ও মামা বাবু মিয়া তিন জনে ওই বাসায় ভাড়া ওঠেন। শনিবার রাতে বাসায় আসে অপরিচিত আরও ৩ থেকে ৪ জন নারী। পরে রাত আনুমানিক আড়াইটার দিকে হঠাৎ চিৎকার চেচামেচি শুনে রুমে ছুটে যান বাসার কেয়ারটেকার হেলাল সরদার। এ সময় ফ্লোরে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন সাগরিকা আক্তারকে। এছাড়া অসুস্থ্য অবস্থায় সাগরিকার বান্ধবী পারুল (২৬), মা পান্না আক্তার (৪০), মামা বাবু মন্ডল (৩৬) অপরিচিত ডালিয়া বেগম (৪২) সাবিনা ইয়াসমিনকে (৪০) উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পারুলকে মৃত ঘোষণা করেন। মারা দুই জন সম্পর্কে বান্ধবী।

সাগরিকার মামা বাবু মিয়া বলেন, আমার ভাগ্নি কোথায় থেকে মদ নিয়ে এসে আমাকে খাওয়ার জন্য জোরাজুরি করে। পরে বাধ্য হয়ে ভাগ্নির মন রক্ষায় আমিও মদপান করি। পরে আমার আর কিছু মনে নেই। চোখ মেলে দেখি আমি হাসপাতালে। পরে জানতে পারি ওই মদ খেয়ে আমার ভাগ্নি আর তার বান্ধবী মারা গেছে। আমি এর বেশি জানি না

এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী বলেন, নিহতরা নেশা জাতীয় দেশি-বিদেশি মদ খেয়ে সকলেই অসুস্থ্য হয়ে পড়ে এবং বিষ ক্রিয়ায় ঘটনাস্থলে সাগরিকা মারা যায়।সকা‌লে হাসপাতালে নেয়ার পর পারুলও মারা যায়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019