১৭ মে ২০২৪, ০১:১০ অপরাহ্ন, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! বাবুগঞ্জে কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন নতুন করে আস্থার সম্পর্ক গড়তেই এ সফর: ডোনাল্ড লু
দাবি আদায়ে গাইবান্ধায় বিসিএস ক্যাডার শিক্ষকদের তিনদিনের কর্মবিরতি শেষ

দাবি আদায়ে গাইবান্ধায় বিসিএস ক্যাডার শিক্ষকদের তিনদিনের কর্মবিরতি শেষ

শহীদুল ইসলাম শহীদ, গাইবান্ধা প্রতিনিধিঃ
বিসিএস ক্যাডার শিক্ষকদের দাবি আদায়ে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি কেন্দ্রীয় কমিটির কর্মসূচির অংশ হিসেবে গাইবান্ধা সরকারি কলেজ ইউনিট কলেজ চত্বরে গতকাল বৃহস্পতিবার তিনদিনের সর্বাত্মক কর্মবিরতি শেষ করেছে। কর্মবিরতি চলাকালে বক্তব্য দেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. খলিলুর রহমান, উপাধ্যক্ষ মো. মাহাতাব হোসেন মন্ডল, বিসিএস সাধারণ শিক্ষা সমিতির জেলা ইউনিটের সাধারণ সম্পাদক আনিছা আক্তার বেগম চৌধুরী, নির্বাহী সদস্য প্রফেসর মোঃ আব্দুর রশিদ, যুগ্ম সম্পাদক মোঃ আব্দুল কাইয়ুম আজাদ, কলেজ ইউনিটের সাধারণ সম্পাদক আ.ফ.ম শহীদুর রহমান, যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, কোষাধ্যক্ষ মো: ইফতেখারুর রহমান, সহযোগী অধ্যাপক মো: মাসুদুর রহমান, আশরাফুজ্জামান মিলন, মো: আনোয়ার হোসেন, মো: বাবুল আকতার, সহকারী অধ্যাপক মো: মমিনুল ইসলাম, ড. মুহম্মদ মিজানুর রহমান, খন্দকার মশিউর রহমান, আব্দুর রহিম, হারুন অর রশীদ, রায়হানুল ইসলাম পল্লব, প্রভাষক আশফাখুল ইসলাম, মো: সাইফুল ইসলাম, জান্নাতুল ফেরদৌস, শিহাব উদ্দিন, আক্তারুজ্জামান রানা, মো: ওয়াশিম মিয়া, শারমিন চৌধুরী, সাবিনা ইয়াসমিন, রাশেদ মিয়া, রাগীব শাহরিয়ার, আনারুল ইসলাম প্রমূখ।
বক্তারা বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক আন্ত:ক্যাডার বৈষম্য নিরসন, সুপার নিউমারারি পদে পদোন্নতি, অধ্যাপক পদ ৩য় গ্রেডে উন্নিতকরণ, অর্জিত ছুটি প্রদান এবং ক্যাডার কম্পোজিশনের সুরক্ষা, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের নিয়োগবিধি বাতিল, শিক্ষা ক্যাডার তফসিলভ‚ক্ত পদ থেকে শিক্ষা ক্যাডার বর্হিভ‚তদের প্রত্যাহার ও প্রয়োজনীয় পদ সৃজনসহ বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের সকল ন্যায্য দাবী আদায়ে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি কলেজের সকল কার্যক্রম বন্ধ রেখে প্রথমে সর্বাত্মক একদিন ও তিনদিনের কর্মবিরতি পালন করা হয়। কিন্তু তারপরও উক্ত দাবিগুলো এখন পর্যন্ত পুরণ করা হয়নি। তারা আরও বলেন, দাবিগুলো পূরণ না হলে আগামীতে কেন্দ্রীয় কমিটি কর্তৃক যে কঠোর কর্মসূচির ঘোষণা করবেন তা পালন করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019