০৪ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
আফগানদের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

আফগানদের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে দুপুর ২টায় মুখোমুখি হবে বাংলাদেশ ও আফগানিস্তান। তবে শতভাগ ফিট না হলেও প্রথম ওয়ানডে ম্যাচ খেলার কথা জানিয়েছেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল।

তাই ওপেনার তামিমের সঙ্গে দেখা জেতে পারে লিটন দাসকে। আর তিন, চার ও পাঁচে দেখা জেতে পারে যথাক্রমে শান্ত, সাকিব ও তাওহিদ হৃদয়কে।

এরপর ছয়ে মুশফিক।
এছাড়া দুই সিরিজ পর ওয়ানডে দলে ফেরা আফিফ হোসেনকে বাজিয়ে দেখতে পারেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। সেক্ষেত্রে সাত নম্বর পজিশনেই দেখা যেতে পারে তাকে। আটে ব্যাট করবেন মেহেদী হাসান মিরাজ।

এছাড়া নয়ে তাসকিন আহমেদ, দশে হাসান মাহমুদ এবং এগারোতে দেখা যেতে পারে মুস্তাফিজুর রহমানকে।
বাংলাদেশের সম্ভাব্য একাদশ

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান ও হাসান মাহমুদ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019