০৪ মে ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
ঘোড়াঘাটে মাইক্রোবাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ৩ জন আহত

ঘোড়াঘাটে মাইক্রোবাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ৩ জন আহত

মাহতাব উদ্দিন আল মাহমুদ, ঘোড়াঘাট(দিনাজপুর)প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে মাইক্রোবাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ৩ জন আহত হয়েছে। দুর্ঘঘটনাটি ঘটেছে শুক্রবার (২১ এপ্রিল) রাত ৮ টার দিকে উপজেলার রানীগঞ্জ সোনামুখী নামক স্থানে।
জানা গেছে, দিনাজপুর থেকে ঘোড়াঘাটগামী একটি মাইক্রোবাস রাত ৮ টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক সড়কের সোনামুখী নামক স্থানে পৌঁছালে একই বিপরীতমুখী একটি ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাস যাত্রী ঘোড়াঘাট পৌরসভা সদর এলাকার ছাদেকা (৪৮),সৈকত (২০) ও সোহাগ (২৫) সহ ৩ জন গুরুতর আহত হয়।
ঘোড়াঘাট থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে ঘোড়াাঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে সৈকত ও সোহাগ এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত ডাক্তার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ বিষয়ে ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ ( ওসি) আবু হাসান কবির ও উপজেলা ফায়ার সার্ভিসের ইনচার্জ নিরঞ্জন সরকার বিষয়টি নিশ্চত করেছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019