১৮ মে ২০২৪, ০৯:১০ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি দর্শনায় আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজের উদ্যোগে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে করণীয় শীর্ষক মতবিনিময় ও সংবর্ধনা বানারীপাড়ায় রাষ্ট্রীয় মর্যাদায় যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মাস্টারের দাফন
বয়স ৮০ হলেও শাহরুখের প্রেমিকা হয়ে ছবি করতে চাই: রানি

বয়স ৮০ হলেও শাহরুখের প্রেমিকা হয়ে ছবি করতে চাই: রানি

অনলাইন ডেস্ক

‘কুছ কুছ হোতা হ্যায়’ ‘কাভি অলবিদা না কহেনা’ ‘চলতে চলতে’ এমন অনেক সিনেমার জুটি শাহরুখ খান- রানি মুখার্জি। শাহরুখের প্রতি প্রেম এখনও একই রকম রয়েছে বলিউড রানির। তাই তো সুযোগ পেলেই শাহরুখের প্রশংসায় পঞ্চমুখ তিনি।

তবে এবার শুধু প্রশংসা নয়, শাহরুখের সঙ্গে নতুন ছবিতে অভিনয়ের কথা ভাবছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন রানি।

রানির বলেন, ‘আমি চাই সিনেমার নির্মাতারা আমার আর শাহরুখকে কাস্ট করে একটা পরিণত প্রেমের গল্প লিখুক। আমি শাহরুখের সঙ্গে এ রকমই একটা প্রেমের গল্পে অভিনয় করতে চাই। আমার ৮০ বছর বয়স হয়ে গেলেও শাহরুখের প্রেমিকা হয়ে ছবি করতে চাই। তখন হয়তো শাহরুখের বয়স হবে ৯৫।

শাহরুখকে সঙ্গে নিয়ে নাকি সিনেমা তৈরির পরিকল্পনা করছেন রানি।

প্রসঙ্গত, রানি মুখার্জির নতুন ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ দারুণ ব্যবসা করছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019