২০ মে ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার
ঝালকাঠি সদর উপজেলায় আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

ঝালকাঠি সদর উপজেলায় আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কনফারেন্স রুমে সোমবার সকাল ১১টায় সদর উপজেলার আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে । সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেকুন নাহার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা( ভুমি) এসিল্যান্ড রিফাত আরা মৌরি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর থানার বার প্রাপ্ত কর্মকর্তা মো: নাসির উদ্দিন সরকার এছাড়া সদর উপজেলার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বৃন্দ।
কেওড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু সাঈদ খান বলেন গ্রামে এখনো কিছু এলাকায় মাদক সেবীদের আড্ডা হয় মাদক নির্মূলে সেখানে পুলিশের অভিযান পরিচালনা করা দরকার। এছাড়া মোড়ে মোড়ে কিশোর গ্যাংরা বসে মেয়েদের ইভটিজিং করে মোবাইলে বিভিন্ন জুয়া খেলে এসব বন্ধ করা জরুরি হয়ে পড়েছে। পাশাপাশি ইদানিং চোরের উৎপাত বৃদ্ধি পেয়েছে।
তিনি আরো বলেন ঠিক আসলে এক শ্রেণীর কিশোর গ্যাংরা খেলাম নামে উচ্চস্বরে সারারাত ডিজে গান চালায় যা মানুষের ঘুমের খুব ব্যাঘাত ঘটায়। এগুলো বন্ধ করা জরুরি। সবাই আরো আলোচনা হয় ঠিক আসলেই এক শ্রেণীর কিশোর গ্যাং পিকনিকের নামে চাঁদাবাজি করে সারারাত ডিজে গান চালিয়ে মানুষের ঘুম নষ্ট করে। এবছর পিকনিকের নামে কোনো চাঁদা দিবেন না।
এসব বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো:নাসির উদ্দিন সরকার বলেন আমি নুতন এসেছি পুলিশের একার পক্ষে সমাজ থেকে সব অপরাধ নির্মূল করা সম্ভব নয়। আপনাদের সহযোগিতা পেলে আমরা মাদক, ইভটিজিং, কিশোর গ্যাং , চুরি এসব অপরাধ সমাজ থেকে কমাতে পারবো।

এসব বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেকুন নাহার বলেন সদরের বিভিন্ন স্থানে পাড়ায় মহল্লায় কিশোর গ্যাং দমনে আমরা মোবাইল কোর্ট পরিচালনা করবো। কাউকে ছাড় দেওয়া হবে না।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019