১৮ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
ঝালকাঠি প্রদান ডাকঘর থেকে এক নারীর দুই লক্ষ টাকা ছিনতাইয়ের চেষ্টা আটক ১

ঝালকাঠি প্রদান ডাকঘর থেকে এক নারীর দুই লক্ষ টাকা ছিনতাইয়ের চেষ্টা আটক ১

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি প্রধান ডাকঘরে আজ রবিবার দুপুরে এক গার্মেন্টস কর্মী নারী সঞ্চয়পত্র কেনার জন্য দুই লক্ষ টাকা নিয়ে আসে। এ সময় এক ছিনতাইকারি নারীর ব্যাগ থেকে টাকা নেওয়ার চেষ্টা করে । নারী টের পেয়ে ছিনতাই কারীর হাত ধাপে ধরে চিৎকার শুরু করে। পাশে থাকা লোকজন ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দেয় । পোস্ট অফিস থেকে থানায় ফোন করে পুলিশকে জানালে ঘটনা স্থান থেকে পুলিশ ঝন্টু শেখ (৪৫) নামের ছিনতাইকারীকে আটক করে। ঝন্টু শেখ বরিশাল সদরের কালিজিরা এলাকার আবু বক্কর শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নলছিটি উপজেলার দক্ষিণ কামদেবপুর গ্রামের শারমিন আক্তার নামের গার্মেন্টস কর্মী দুই লাখ টাকা সঞ্চয়পত্র কেনার জন‍্য ঝালকাঠি শহরের প্রধান ডাকঘরে আসেন। এসময় তাঁর হাত থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন ছিনতাইকারী ঝন্টু শেখ। তখন ওই নারী চিৎকার দিয়ে ছিনতাইকারীকে ঝাপটে ধরে ফেলে। এ সময় সেখানে উপস্থিত অন্যান্য গ্রাহকরা ছিনতাইকারী ঝন্টুকে উত্তম মাধ্যম দেয়। পরে তাঁকে পুলিশের হাতে সোপর্দ করা হয়।
ঝালকাঠি থানার উপপরিদর্শক (এসআই) গোতম চন্দ্র ঘোষ বলেন, আটক হওয়া ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019