০৪ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ তিন বছর পর জামিনে কারামুক্ত মামুনুল হক দেশজুড়ে টানা বৃষ্টির সুখবর দিল আবহাওয়া অফিস পাওনা টাকা না পেয়ে বন্ধুর স্ত্রীকে বিয়ে, অতঃপর… সাংবাদিককে হুমকি কোনোভাবেই গ্রহণযোগ্য নয়: মিলার দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন
ছেলের মা হচ্ছেন পরীমনি, কেনাকাটায় মিললো আভাস

ছেলের মা হচ্ছেন পরীমনি, কেনাকাটায় মিললো আভাস

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। মাতৃত্বকালীন অবকাশের জন্য চলচ্চিত্র থেকে বর্তমানে দূরে রয়েছেন তিনি। আপাতত শুধু নতুন অতিথির অপেক্ষায় পরী। সেই সঙ্গে নতুন অতিথির জন্য বিভিন্ন রকমের কেনাকাটাও সেরে ফেলেছেন স্বামী শরীফুল রাজকে নিয়ে।

সেসব শেয়ার করছেন সামাজিক মাধ্যম ফেসবুকে। আজ মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে কয়েকটা ছবি ও একটা ভিডিও পোস্ট করনে পরীমনি। সেখানে দেখা গেছে, রাজ ও পরী তাদের নতুন অতিথির জন্য কাপড় ও বিভিন্ন প্রসাধনী সামগ্রী কিনে এনেছেন।

পরীমনি পোস্টে লেখেন, ‘তার আসার আয়োজন’। নাম প্রকাশে অনিচ্ছুক পরীমনির পারিবারিক সূত্রে জানা গেছে, পরীমনি কয়েক সপ্তাহের মধ্যে সন্তান প্রসব করবেন। তাদের কেনাকাটা করে পোশাক দেখে অনুমান করা গেলো, ছেলের বাবা-মা হতে যাচ্ছেন রাজ-পরী।

সন্তানের নাম ঠিক করে রেখেছেন তারা। কিন্তু সে নাম রেখেছেন গোপন। পরিচালক গিয়াস উদ্দীন সেলিমের ছবি ‘গুণিন’র সেটে অভিনেতা শরীফুল রাজ ও পরীমনির প্রেম শুরু। সেই প্রেম গত বছর ১৭ অক্টোবর বিয়েতে গড়ায়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019