২৮ এপ্রিল ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
রমজান উপলক্ষে বাকেরগঞ্জে বাজার মনিটরিং জোরদার

রমজান উপলক্ষে বাকেরগঞ্জে বাজার মনিটরিং জোরদার

মোঃ বশির উদ্দিন।

বরিশালের বাকেরগঞ্জে
পবিত্র মাহে রমজান উপলক্ষে বাজারে ন্যায্যমূল্য নিশ্চিতে মনিটরিং ব্যবস্থা জোরদার করেছে বাকেরগঞ্জ উপজেলা প্রশাসন। ০৫ এপ্রিল মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় পৌর শহরের বন্দর বাজার সদর রোড ও বাস স্টান্ড কাঁচা বাজার ফল ব্যবসায়ীদের সতর্ক করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ মনিটরিং ব্যবস্থা নেয়া হয়ছে।

এ সময় ব্যবসায়ীদের সিন্ডিকেট কিংবা মজুদ করে মূল্য বৃদ্ধি থেকে বিরত থাকতে সতর্ক করার পাশাপাশি মূল্যের তালিকা প্রদর্শন নিশ্চিতে গুরুত্ব আরোপ করা হয়।

বাজার মনিটরিং ব্যাবস্থা পরিদর্শনে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবী রায়, সহকারী কমিশনার ভূমি আবুজর মোঃ ইজাজুল হক,থানা অফিসার ইনচার্জ আলাউদ্দিন মিলন।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান পবিত্র রমজান মাসে সাধারণ মানুষ যেন ন্যায্যমূল্যে ভোগ্যপণ্য কিনতে পারেন সে ব্যাপারে প্রশাসনের পক্ষ থেকে কঠোর নজরদারি থাকবে। সেইসঙ্গে কেউ কোনো সিন্ডিকেট তৈরি কিংবা মজুদ করলে তার বিষয়ে কঠোর ব্যবস্থা নেয়ার কথা নিশ্চিত করবেন তিনি। সহকারী কমিশনার ভূমি আবুজর মোঃ ইজাজুল হক সংবাদ মাধ্যম কে জানান সরকার নির্ধারিত মূল্যে পণ্য বেচাকেনা করতে হবে,ক্রেতাদের কাছ থেকে অধিক অর্থ আদায় করা ব্যবসায়ীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019