২৮ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, রবিবার, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচিত হলে সদর উপজেলার কৃষকদের উন্নয়নে কাজ করতে চাই চেয়ারম্যান প্রার্থী এস এম জাকির হোসেন বরিশালে অটোচালকের গলায় ছুরি বসিয়ে ব্যাটারি ছিনতাই,, দম্পতিসহ আটক–৪ চুয়াডাঙ্গায় তাপপ্রবাহে চলেছে শিক্ষার্থীদের ক্লাস, তবে টিনের ঝুপড়িতে গজিয়ে ওঠা দর্শনার কিন্ডারগার্টেন স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীরা পড়েছে বিপকে মহান মে দিবস- ২০২৪ উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পবিপ্রবিতে বিশ্ব ভেটেরিনারি দিবস ২০২৪ উদযাপন চুয়াডাঙ্গায় জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত বানারীপাড়ায় ২ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার মুক্তিযুদ্ধের চেতনা আর দেশপ্রেম না থাকলে কৃষিখাতে অভূতপূর্ব উন্নয়ন সম্ভব হতো না- পার্বত্য প্রতিমন্ত্রী নীলফামারীর ডিমলায় বৃষ্টির জন্য নামাজ আদায় UNDP এবং টুরিস্ট পুলিশ ঢাকা রিজিয়নের পর্যটনের উন্নয়ন সংশ্লিষ্ট বিষয় নিয়ে মতবিনিময়
কমিটি নিয়ে শিক্ষকের সঙ্গে মারামারি, হাসপাতালে আ’লীগ নেতা

কমিটি নিয়ে শিক্ষকের সঙ্গে মারামারি, হাসপাতালে আ’লীগ নেতা

আজকের ক্রাইম ডেক্স
হাসপাতালে চিকিৎসা নেন আওয়ামী লীগ নেতা মকলেছার রহমান
বিদ্যালয়ের কমিটি নিয়ে বগুড়ার আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক মকলেছার রহমানকে মারধরের খবর পাওয়া গেছে। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

সোমবার (৪ এপ্রিল) বেলা ১১টার দিকে বিনাহালি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। মকলেছার রহমান ওই বিদ্যালয়ের অ্যাডহক কমিটির সাবেক সভাপতি।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বিনাহালি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য, অ্যাডহক কমিটির সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সংস্কৃতিক বিষয়ক সম্পাদক মকলেছার রহমান রোববার বেলা ১১টায় প্রধান শিক্ষকের কক্ষে প্রবেশ করেন। একপর্যায়ে হৈচৈ শুনে ওই স্কুলের বেশ কয়েকজন শিক্ষক সেখানে উপস্থিত হন।

এ সময় সিনিয়র শিক্ষক আজাহার আলী আওয়ামী লীগ নেতা মকলেছার রহমানকে বলেন, ‘সভাপতি পদ যাওয়ার পর থেকে তো আর আসেননি। এতদিন পর কেন স্কুলে এসেছেন?’ এমন প্রশ্নে ক্ষিপ্ত হন মকলেছার। এরপর ওই শিক্ষকের সঙ্গে ধাক্কাধাক্কি হয়। এক পর্যায়ে কিল-ঘুষিও দেন আওয়ামী লীগ নেতা মকলেছার।

এর জের ধরে সোমবার বেলা ১১টার দিকে আওয়ামী লীগ নেতা মকলেছার রহমান আদমদীঘির ভাড়া বাসা থেকে বিনাহালি গ্রামে যাচ্ছিলেন। এ সময় চলন্ত মোটরসাইকেলে থামিয়ে তাকে কয়েকজন মিলে মারধর করেন।

আহত মকলেছার রহমান অভিযোগ করে বলেন, ‘প্রধান শিক্ষকের কাছে ম্যানেজিং কমিটির নির্বাচন প্রক্রিয়ার কাগজপত্র নিতে গেলে সহকারী শিক্ষক আজহার আলীর সঙ্গে আমার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হট্টগোল সৃষ্টি হয়। সেই জেরে আমার চলন্ত মোটরসাইকেলের গতিরোধ করে আজাহার আলীর ছেলে পারভেজ হোসেন আমার বুকে লাথি মারে। তার ছোট ভাই পাপ্পু শ্বাসরোধ করে আমাকে মেরে ফেলার চেষ্টা করে এবং বিনাহালি উচ্চ বিদ্যালয়ের অ্যাডহক কমিটির সভাপতি সিরাজুল ইসলাম আমাকে লাঠি দিয়ে মারতে থাকেন। এ সময় ঘটনাস্থলে আজাহার আলী উপস্থিত ছিলেন। মারধরে আমি জ্ঞান হারিয়ে ফেললে স্থানীয়রা উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। এরপর পুলিশের সহায়তায় আমাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।’

অভিযোগের বিষয়ে জানতে চাইলে শিক্ষক আজাহার আলী বলেন, ‘কারা মকলেছার রহমানকে মারধর করেছে তা আমার জানা নেই।’

বিনাহালি বালিকা উচ্চ বিদ্যালয়ের অ্যাডহক কমিটির সভাপতি সিরাজুল ইসলাম জানান, ‘মকলেছার রহমানকে মারধরের ঘটনা লোকমুখে শুনেছি। ঘটনার সময় আমি আমার দোকানে ছিলাম। শত্রুতামূলক আমাকে ঘটনার সঙ্গে জড়ানো হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘মকলেছার রহমান গত ২৮ বছর স্কুল কমিটির সভাপতির দায়িত্ব পালন করেছেন। গত তিনবছর ধরে আমি সেই দায়িত্ব পালন করছি। বর্তমানেও অ্যাডহক কমিটির সভাপতি রয়েছি। কমিটি গঠনের প্রক্রিয়া নিয়ে মকলেছার শিক্ষকদের সঙ্গে মারধরে জড়ায় বলে জেনেছি।’

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন সাংবাদিকদের বলেন, মকলেছার রহমানকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এ বিষয়ে থানায় এখনো কোনো মামলা হয়নি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019