২০ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বিএনপি নেতার গেটে সাইনবোর্ড ‘ভোট চাহিয়া লজ্জা দেবেন না প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, পুলিশ সদস্য আটক ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে: প্রধানমন্ত্রী ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত, প্রেসিডেন্ট রাইসির লাশ উদ্ধার বানারীপাড়ায় শিক্ষাই শক্তি সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ নির্বাচন এলে ধর্মের দোহাই দিয়ে ধুমকেতুর মতো যাদের আগমন ঘটে তাদের সর্বত্র বর্জন করুন অভিনেত্রীর মৃত্যুর শোক সইতে না পেরে স্বামীর আত্মহত্যা চাকরির পেছনে না ছুটে যুবকদের উদ্যোক্তা হওয়ার আহ্বান সুন্দরগঞ্জে বাধার মুখে মডেল মসজিদের নির্মাণ কাজ
বাবুগঞ্জে অবৈধ মসারি জাল দিয়ে মাছ শিকারের অপরাধে ৩ জনকে অর্থদন্ড

বাবুগঞ্জে অবৈধ মসারি জাল দিয়ে মাছ শিকারের অপরাধে ৩ জনকে অর্থদন্ড

বাবুগঞ্জ প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জে অবৈধ মসারি জাল দিয়ে মাছ শিকারের অপরাধে ৩ জনকে আর্থিক জরিমানা, একটি মসারি জাল ও ১ টি নৌকা জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার সকাল ৬ টায় উপজেলার চাঁদপাশা ইউনিয়নের আড়িয়াল খাঁ নদীতে অভিযান চালিয়ে ১ টি মসারি জাল জব্দ ও ৩ জন জেলেকে আটক করা হয়।

আটককৃত জেলেদেরকে শনিবার দুপুরে ৩ টি মামলায় মৎস্য রক্ষা আইনে ৩ জনকে ৫ হাজার টাকা করে মোট ১৫ হাজার টাকা জরিমানা করেন বাবুগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মিজানুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শিমূল রানী পাল।

অভিযান পরিচালনায় বাবুগঞ্জ থানা পুলিশের একটি টিম সহায়তা প্রদান করেন। জব্দকৃত অবৈধ মসারি জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। আটককৃত জেলেরা হলেন বরিশাল সদর উপজেলার চরবারিয়া ইউনিয়নের মোঃ রানা( ২৫), মোঃ সোহেল (২৬) ও মোঃ স্বপন (৩২)।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019