২৫ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি ভোলায় পোস্ট অফিসে আইসক্রিমের ব্যবসা পটুয়াখালীতে মাদক অভিযানে গিয়ে ৩ পুলিশ সদস্য আহত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ ও মোনাজাত
বরিশালে দুই যুবকের লাশ উদ্ধার

বরিশালে দুই যুবকের লাশ উদ্ধার

আজকের ক্রাইম ডেক্স ॥ বরিশাল নগরী কীর্তনখোলা নদী থেকে ভাসমান অবস্থায় থানা পুলিশ এক যুবকের এবং বাকেরগঞ্জ উপজেলার একটি খাল থেকে অপর এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

কোতোয়ালী মডেল থানার ওসি আজিমুল করিম বলেন, নগরীর রসুলপুর এলাকা সংলগ্ন কীর্তনখোলা নদী থেকে ভাসমান অবস্থায় বুধবার সকালে ২৫ থেকে ৩০ বছর বয়সের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

উদ্ধার করা লাশের পরনে ট্রাউজার প্যান্ট এবং শীতের পোষাক গায়ে ছিলো। তবে শরীরে আঘাতের কোন চিহ্ন নেই।

অপরদিকে বাকেরগঞ্জ উপজেলার কানকি গ্রামের বীর মুক্তিযোদ্ধা কাঞ্চন হাওলাদারের ছেলে সুমন হাওলাদার (২৯) মরদেহ মঙ্গলবার দিবাগত রাতে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন মিলন জানান, মঙ্গলবার মাগরিবের আযানের পূর্বে বাড়ি পাশের খালে অযু করতে গিয়ে নিখোঁজ হয় যুবক সুমন। সুমন দীর্ঘদিন যাবত মৃগী রোগে আক্রান্ত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019