০৬ মে ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠি জেলা তথ্য অফিসের উদ্যোগে “প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পে “ দর্শনার মাদিনাতুল উলুম মাদ্রাসায় অভিভাবক সম্মেলন,নাজেরা ও হিফ্জুল কুরআান বিভাগের ক্লাস উদ্বোধন বঙ্গোপসাগরে লঘুচাপ, ঘূর্ণিঝড় ও কালবৈশাখীর আশঙ্কা বরগুনায় ডলার ও রিয়াল প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার চুয়াডাঙ্গায় স্ত্রীকে ভিডিও কলে রেখে আনসার সদস্যের আত্মহত্যা আশ্রয়ণের ৮০ ঘর সাত লাখে বিক্রি করলেন চেয়ারম্যান কাবিননামায় দেনমোহর নিয়ে প্রতারণা, স্ত্রী গ্রেফতার গৌরনদীতে আ.লীগের ১০৪ নেতাকর্মীর বিরুদ্ধে পাল্টাপাল্টি মামলা দামুড়হুদায় অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক অনুদান প্রদান বাবুগঞ্জে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী তরুণ ছাত্রলীগ নেতা জুয়েলের গণসংযোগ
মাস্ক পরতে যাত্রীর অস্বীকৃতি, মাঝ আকাশ থেকে ফিরল বিমান

মাস্ক পরতে যাত্রীর অস্বীকৃতি, মাঝ আকাশ থেকে ফিরল বিমান

অনলাইন ডেস্ক

যুক্তরাষ্ট্রের মায়ামি থেকে লন্ডন যাচ্ছিল একটি উড়োজাহাজ। করোনা সংক্রমণের কারণে ফ্লাইটে মাস্ক পরা বাধ্যতামূলক হলেও এক নারী যাত্রী কিছুতেই তা পরতে রাজি হচ্ছিলেন না। শেষ পর্যন্ত মাঝ আকাশ থেকে ফের মায়ামিতে ফিরে আসে ওই বিমান। এর জেরে বিপাকে পড়তে হয় অন্য সব যাত্রীকে। পরবর্তী ফ্লাইট না পাওয়া পর্যন্ত মায়ামির হোটেলে থাকতে বাধ্য হন তারা।

ঘটনাটি ঘটেছে গত বুধবার রাতে।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বরা হয়েছে, বার বার বলা সত্ত্বেও মধ্য ৪০ বছ বয়সী ওই নারী মাস্ক পরতে চাইছিলেন না। তখনই বিমানের কর্মীরা লন্ডনগামী বিমানটি মায়ামিতে ফেরানোর সিদ্ধান্ত নেন। প্রায় দেড় ঘণ্টায় উড়ে যাওয়ার পর বিমানটি ফিরিয়ে আনা হয়। মায়ামিতে নামতেই খবর দেওয়া হয় পুলিশকে। পরে পুলিশ এসে তাকে ধরে নিয়ে যায়।

মাস্ক পরতে না চাওয়া ওই নারী যুক্তরাষ্ট্র না ব্রিটিশ নাগরিক তা জানা যায়নি। তবে তাকে গ্রেপ্তারও করা হয়নি।

জানা গেছে,ওই উড়োজাহাজে ১২৭ জন যাত্রী ছিলেন। বৃহস্পতিবার তাদের ফের লন্ডন উড়িয়ে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019