২৮ মার্চ ২০২৪, ১০:৩২ অপরাহ্ন, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
বোটক্লাব নাসির ও পরিমনির গোপন বিয়ের কাবিননামা ফাঁস

বোটক্লাব নাসির ও পরিমনির গোপন বিয়ের কাবিননামা ফাঁস

পরীমণির বিয়ের কাবিনামা! সকাল থেকে অন্তর্জাল দুনিয়া ভাইরাল হওয়া পরীমণির বিয়ে কেন্দ্রিক নানাবিধ ছবি আর তথ্যের সঠিক পরিণতি ঘটবে এর মধ্যদিয়ে। এমনটাই মনে করেন পরীমণির আসল স্বামী দাবি করা ফেরদৌস কবীর সৌরভ। পাওয়া গেল পরীমণির কাবিননামা!

সৌরভ রবিবার রাত ১১টার দিকে পরীমনির সঙ্গে বিয়ে ও কাবিননামার বিষয়টি শতভাগ সত্যি বলে দাবি করেছেন কাছে। এ বিষয়ে আরও বিস্তারিত বলতেও আগ্রহ প্রকাশ করেছেন তিনি।

দিনভর কত জল্পনা-কল্পনা। রবিবার সকালে জানা গেল পরীমণির স্বামী ভোলার ইসমাইল। মিলেছে দুটি একান্ত ছবিও। সারাদিন পরীমণির পুরানো ছবি আর স্বামী ইসমাইলকে নিয়ে আলোচনা-সমালোচনার ইতি ঘটে বিকাল নাগাদ, যখন স্বয়ং পরীমণিই মুখ খুলেছেন বিষয়টি নিয়ে।

ফেসবুকে বেশ অপ্রকাশযোগ্য ভাষায় তিনি কয়েক হাত দেখিয়ে দিলেন মিডিয়াকে। বললেন, এমন হাজারটা ছবি আছে আমার সঙ্গে। তবে কি সবাই আমার স্বামী? এরপর তো আরও চমকে দিলেন নিজেই অচেনা তিনজনের সঙ্গে তিনটি ঘনিষ্ঠ সেলফি প্রকাশ করে। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আজকের কুইজ- বলুনতো আমার পাশের এই ছেলেগুলোর সাথে আমার কি সম্পর্ক? হাজব্যান্ড রাইট??? পিকগুলো (ছবিগুলো) সেভ করে রাখেন। এগুলোও একদিন পুরনো হয়ে যাবে, তখন এরকম নিউজে কাজে দিবে খুব…।’

রবিবার বিকাল থেকে রাত ৯টা পর্যন্ত পরীমণির এমন আগুন প্রতিক্রিয়ায় কয়েক গামলা জল ঢেলে দিলেন শাকিল রিয়াজ নামের একজন ফেসবুকার। তিনি প্রকাশ করেন বেশ কিছু ছবি ও তথ্য। শাকিল রিয়াজের দেওয়া ফেসবুকের লেখাটি এমন, ‘একটু আগে পরীমনি ভাবীকে নিয়ে একটা পোস্ট দেখলাম, যেখানে ভাবীকে নিয়ে বিভিন্ন বিভ্রান্তিকর স্ক্যান্ডাল ছড়ানো হয়েছে। আসল সত্য হয়তো অনেকেই জানেননা। পরীমণির আসল নাম সামসুর নাহার স্মৃতি। ভাবী আমাদের খুব কাছের বড় ভাইয়ের বৌ। ভাইয়ের নাম সৌরভ কবীর।

ভাবীকে নিয়ে এইসব বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর কারণে আমি আর মুখবুজে থাকতে পারলাম না। আমার মনে হলো এখনই সময়- আসল সত্যটা সবার সামনে তুলে ধরার। ভাই এবং ভাবীর বিয়ে হয় ২৮ এপ্রিল ২০১২ সালে। ৩ বছর প্রেম করার পরে তারা নিজেদের ইচ্ছায় বিয়ে করে এবং পরে সেটা দুই পরিবার থেকেই মেনে নেয়। ভাইয়ের বাসা যশোরের কেশবপুরে।’

পরীমণি-সৌরভশাকিল রিয়াজ আরও জানান, ‘ভাই এবং ভাবী নিজেদের পেশার জগৎ আলাদা। ভাই পেশায় একজন প্রফেশনাল ফুটবলার। ভাই এবং ভাইয়ের পরিবারের সম্মতিতেই ভাবী মিডিয়া জগতে প্রবেশ করে। ভাই এবং ভাবীর নিজেদের ক্যারিয়ারের কথা চিন্তা করে তাদের এ সম্পর্কের কথা আড়াল করে রেখেছে। তারা এখনও একসঙ্গে বিবাহিত জীবনযাপন করছেন। কিন্তু আজকের এ ঘটনার পরে আমি আর মুখ বুজে থাকতে পারলাম না। আসল সত্য সবার সামনে তুলে ধরলাম। ভাই এবং ভাবী আপনারা কিছু মনে করলেও আমি বাধ্য হয়ে এই পোস্টটি করলাম। আমার এই পোস্ট নিয়ে যদি কারও কোনও সন্দেহ থেকে থাকে তাহলে আমরা প্রমান দেওয়ার জন্য প্রস্তুত।’

মূলত শাকিল রিয়াজের এই স্ট্যটাসের সূত্র ধরেই পরীমনি-সৌরভের কাবিননামার সন্ধান মিলে। মুঠোফোনে রবিবার মধ্যরাতে একটি গণমাধ্যমের সঙ্গে কথাও বলেন সৌরভ।
এত গেল পরিমনির সাবেক দের আলাপ । সাম্প্রতিক ভাইরাল হওয়া নতুন এক বিয়ের কাবিন নামাতে পরির নাম ও এক প্রভাবশালী সমাজপতির নাম উঠে আসে । অনেকেই বলছেন এই প্রভাবশালী ব্যক্তি কিছুদিন আগে বোট ক্লাব এর ঘটনায় আলোচিত নাসির । তবে
সুবিজ্ঞ মহল এটাকে গুজব বলেই মানছেন কেননা কাবিন টি অস্বচ্ছ ও অস্পষ্ট যা সঠিক ভাবে বিয়ের পাত্র পাত্রিদের নাম প্রকাশ করেনা । আবার অনেকেই বলছেন ওই কাবিনের পাত্র পাত্রীর বাবা মায়ের নাম আর পরীর বাবা মায়ের নাম আলাদা । সুতরাং এটি পরীর বিয়ের কাবিন নয় ।
উল্লেখ্য পরীমনি জানান তাকে হত্যা ও ধর্ষণচেষ্টায় অভিযুক্ত ব্যক্তির নাম নাসির ইউ মাহমুদ। তিনি জানান, তার ওপর সেদিন রাতে অত্যাচার চালিয়েছেন এই ব্যবসায়ী।নিজের বাসায় গণমাধ্যম কর্মীদের সামনে এক সংবাদ সম্মেলনে এ নিয়ে বিস্তারিত জানান।

তিনি জানান, ঘটনার মূল হোতা নাসির ইউ মাহমুদ নামের এক ব্যক্তি। উত্তরা বোট ক্লাব নামে এক ক্লাবের সাবেক সভাপতি তিনি। পেশায় ব্যবসায়ী। ঘটনার দিন রাত ১২টার পর পরিচিত জনদের নিয়ে ওই ক্লাবে যান পরিমনি। সেদিন চারজন মদ্যপ ব্যক্তি পরীমনিকে শারীরিকভাবে নির্যাতন করেন। চড়-থাপ্পড় মারেন। গায়ে আঘাত করেন। এক পর্যায়ে একজন তাকে নেশাদ্রব্য খাইয়ে ধর্ষণের চেষ্টাও করে তারা।

পরিমনি বলেন, বুধবার রাত ১২ টার দিকে অমি নামের একজন পরিচিত ব্যক্তির সাথে উত্তরা বোট ক্লাবে যাই। সেখানে আর কেউ ছিল না। তবে পরে সেখানে নাসির ইউ মাহমুদ নামে এক ব্যক্তি আসে। তিনি নিজেকে উত্তরা বোট ক্লাবের সাবেক প্রেসিডেন্ট পরিচয় দেন।
এমন তথ্য দিয়ে অসুস্থ হয়ে পড়েন পরীমনি। সংবাদ সম্মেলন ছেড়ে অন্য কক্ষে চলে যান।

এদিকে ফের বিয়ের পিঁড়িতে বসেছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণি। গেল বছরের ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল রাজের সঙ্গে পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন।

এনটিভি অনলাইনকে এই তথ্য নিশ্চিত করে সোমাবার বিকেলে শরিফুল রাজ বলেন, ‘১৭ অক্টোবর পরীকে বিয়ে করেছি, সে আমার সন্তানের মা হচ্ছে। পরী মা হওয়ার পর বড় করে বিয়ের আয়োজন করব। দেড় বছর পরী কোন কাজ করবে না, কারণ সে সন্তানের মা হচ্ছে।’

শরিফুল আরও বলেন , ‘আমার সন্তানের মা হতে যাচ্ছে পরী। সবার কাছে দোয়া চাই। কিছুদিন আগে এই সুখবর আমরা জানতে পারি, আজ ডাক্তার নিশ্চিত করলেন।’

আজ দুপুরে শরিফুল রাজের হাসপাতলের একসঙ্গে একটি ছবি পোস্ট করে পরীকে ধন্যবাদ জানান। আর নিজেকে অভিনন্দন জানিয়েছেন নায়ক।

জানা গেছে, গিয়াস উদ্দিন সেলিমের ওয়েব ফিল্ম ‘গুনিন’ এর সেটে দুজনের প্রেম পরিচয় ও প্রেম। এর আগে গণমাধ্যমে পরী মণির একাধিক বিয়ের খবর এসেছে। আর এটি রাজের প্রথম বিয়ে।

র‍্যাম্প মডেল দিয়ে ক্যারিয়ার শুরু করা শরিফুল রাজ গেল বছর আলোচনায় আসেন ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব ফিল্মে কাজ করে। তাঁর প্রথম সিনেমা ‘আইসক্রিম’। এর কাজ করেছেন ‘ন ডরাই’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় আছে ‘হাওয়া’, ‘পরাণ’, ‘রক্তজবা’ ও ‘দামাল’ এই চার সিনেমা।

সিনেমার বাইরেও ওয়েব সিরিজ ও ফিল্মে নিয়মিত মুখ শরিফুল রাজ। মুক্তি পেয়েছে ‘মাইনকার চিপায়’, ‘ইনফিনিটি’, ‘বিলাপ’ ও ‘নেটওয়ার্কের বাইরে’। মুক্তির অপেক্ষায় আছে ওয়েব ফিল্ম ‘গুনিন’।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019