১৮ মে ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি দর্শনায় আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজের উদ্যোগে মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে করণীয় শীর্ষক মতবিনিময় ও সংবর্ধনা বানারীপাড়ায় রাষ্ট্রীয় মর্যাদায় যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা রাজ্জাক মাস্টারের দাফন সাংবাদিক সোহেল সানি ও রাহাদ সুমনের নানি কোহিনুর বেগমের ইন্তেকাল
জ্যাকুলিনকে নিয়ে ৫০০ কোটি রুপির ছবি বানাতে চেয়েছিলেন সুকেশ?

জ্যাকুলিনকে নিয়ে ৫০০ কোটি রুপির ছবি বানাতে চেয়েছিলেন সুকেশ?

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ ও বিতর্কিত ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরকে নিয়ে প্রতিনিয়ত চমকপ্রদ তথ্য সামনে আসছে। জ্যাকুলিন কাজ খুঁজছেন এটা জানতেন সুকেশ। তিনি জ্যাকুলিনকে নিয়ে ৫০০ কোটি রুপি বাজেটের ছবি নির্মাণের প্রতিশ্রুতি দিয়েছিলেন।

জিজ্ঞাসাবাদে জ্যাকুলিন জানিয়েছেন, নিজেকে একটি টিভি চ্যানেলের মালিক ও সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতার আত্মীয় বলে পরিচয় দিয়েছিলেন সুকেশ।
এদিকে, সুকেশ জানিয়েছেন, তিনি জ্যাকুলিনের যুক্তরাষ্ট্র প্রবাসী বোনকে ১ লাখ ৮০ হাজার ডলার ও বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছিলেন। জ্যাকুলিনের মাকেও দুটি গাড়ি উপহার দিয়েছিলেন। জ্যাকুলিন প্রায়ই তার ব্যক্তিগত জেটবিমান ব্যবহার করতেন বলেও জানিয়েছেন সুকেশ।

জ্যাকুলিন বলেছেন, সুকেশ তার বোনকে ১ লাখ ৫০ হাজার ডলার দিয়েছিলেন। উত্তরে সুকেশ বলেছেন, জ্যাকুলিন টাকার অঙ্কের বিষয়ে মিথ্যা বলছেন। তিনি ১ লাখ ৮০ হাজার ডলারই দিয়েছেন।

ইনফোর্সমেন্ট ডাইরক্টেরেটকে (ইডি) সুকেশ আরও বলেছেন, তিনি জ্যাকুলিনকে ১৫ জোড়া কানের দুল, বিভিন্ন ব্রান্ডের ব্যাগ , হীরের চুড়ি ও ব্র্যাসলেট উপহার দিয়েছিলেন। এসব অলঙ্কারের মূল্য প্রায় ৭ কোটি রুপি।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া ও কইমই

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019