০৪ মে ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল দর্শনায় পৌর উদ্যোগে সড়কে পানি ছিটানো উদ্যোগ তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ
সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাবান্ধায় বিজিবি—বিএসএফের যৌথ রিট্রিট সিরিমনি অনুষ্ঠিত

সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাবান্ধায় বিজিবি—বিএসএফের যৌথ রিট্রিট সিরিমনি অনুষ্ঠিত

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে বিজিবি—বিএসএফের যৌথ রিট্রিট সিরিমনি প্যারেড অনুষ্ঠিত হয়েছে।
১৬ ডিসেম্বর বিকেলে তেঁতুলিয়ার বাংলাবান্ধা স্থলবন্দরের বাংলাবান্ধা—ফুলবাড়ী সীমান্তের জিরো লাইনে এই যৌথ রিট্রিট সিরিমনি প্যারেডের আয়োজন করে পঞ্চগড় ১৮ বিজিবি ও ভারতীয় ১৭৬ বিএসএফ।
এসময় দিবসটি স্বরনীয় করে রাখতে দুই দেশের সীমান্ত রক্ষী বাহিনী প্যারেড প্রদর্শনসহ দুই দেশের জাতীয় পতাকাকে সালাম জানিয়ে সম্মান জানানো হয়। এসময় উভয় দেশের নাগরিকরা প্যারেডটি উপভোগ করেন।

বর্ডার গার্ড বাংলাদেশ রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম নওরোজ এহসান, ঠাকুরগাঁও সেক্টর কমান্ডার কর্ণেল এসএম আজাদ, পঞ্চগড় ১৮ বিজিবি অধিনায়ক গোলাম ফজলে রাব্বি ও ভারতের নর্থ বেঙ্গল ফন্টিয়ার বিএসএফএর আইজি রাভী গান্ধী, শিলিগুড়ি সেক্টরের বিএসএফের ডিআইজি শ্রী পরশু রাম, কিষাণগঞ্জ সেক্টরের ডিআইজি এমআর মজুমদার কমানড্যান্ট, ১৭৬ ব্যাটালিয়ন বিএসএফ এর এসএস সিরোহীসহ বিজিবি— বিএসএফের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বিজিবি ও বিএসএফের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

প্যারেড শেষে সন্ধ্যায় বর্ডার গার্ড বাংলাদেশ রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম নওরোজ এহসান গণমাধ্যমকর্মীদের বলেন, বাংলাদেশ ও ভারতের মাঝে আমাদের যে সম্পর্ক সেটি একটি অভিন্ন। সে হিসেবে আমরা সীমান্তে পাশাপাশি বসবাস করি আমরা সবাই এক সংস্কৃতির মানুষ।

এদিকে ভারতের নর্থ বেঙ্গল ফ্রন্টিয়ার বিএসএফএর আইজি রাভি গান্ধী,বলেন, বাংলাদেশের বিজয়ে আমরা শ্রদ্ধাঞ্জলী জানাচ্ছি। আমাদের যে নতুন প্রজন্ম আছে তাদের স্মরণ করে দিতে চাই তাদের পূর্ব পুরুষের কীর্তিগাথা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019