২০ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
চুয়াডাঙ্গায় তয় ধাপের নির্বাচন সম্পূর্ণ নিরপেক্ষকল্পে পুলিশ সুপারের ব্রিফিং

চুয়াডাঙ্গায় তয় ধাপের নির্বাচন সম্পূর্ণ নিরপেক্ষকল্পে পুলিশ সুপারের ব্রিফিং

আজকের ক্রাইম ডেস্ক

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানাধীন ভাংবাড়িয়া, হারদি, কুমারী, বাড়াদি, গাংনী, খাদিমপুর, জেহালা, বেলগাছি, ডাউকি, জামজামি, কালীদাসপুর, চিতলা ও
খাসকররা ইউনিয়ন পরিষদের ৩য় ধাপের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচন উপলক্ষে এটিম মাঠে আলমডাঙ্গা পৌরসভার সামনে নির্বাচনী ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ও স্বচ্ছ নির্বাচন করতে দামুড়হুদা মডেল থানা চত্বরে অদ্য ২৭.১১.২০২১ খ্রিঃ তারিখ সকাল ১১.০০ ঘটিকায় নির্বাচন ডিউটিতে নিয়োজিত পুলিশ অফিসার ফোর্স এবং আনসার সদস্যদের উদ্দেশ্যে দিক- নির্দেশনামূলক বক্তব্য দেন পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম।

এ সময় চুয়াডাঙ্গা জেলার পুলিশ প্রধান পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম বলেন, আসন্ন আলমডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ ও স্বচ্ছ করতে পুলিশকে মূখ্য ভূমিকা পালন করতে হবে। যে কোন অপশক্তি,ভয়ভীতি,বাঁধা জয় করার মতো শক্তি বাংলাদেশ পুলিশের আছে। পুলিশ, আনসার ও আইন-শৃঙ্খলা বাহিনীর যারা নির্বাচনের দায়িত্বে আছেন তারা ঈমানের সহিত দায়িত্ব পালন করবেন। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য নির্বাচনে পর্যাপ্ত সংখ্যক অফিসার, ফোর্স নিয়োগ করা হয়েছে। ইউনিফর্ম পুলিশের পাশাপাশি ২৬টি মোবাইল টিম, ১৩টি স্ট্রাইকিং টিম, দাঙ্গা দমন মোকাবেলায় রায়ট গিয়ারে ০২ প্লাটুন এপিবিএন টিম, ০২ প্লাটুন র‍্যাবের টিম, ০৩ প্লাটুন বিজিবি টিম, সাদা পোষাকে ডিএসবি নজরদারি, ডিবির ঈগল-১ টিম এবং অত্যাধুনিক প্রশিক্ষণ প্রাপ্ত রোবকাপ টিম
উপজেলা প্রশাসনের নেতৃত্বে নির্বাহী ম্যাজিস্ট্রেট থাকবেন। এছাড়াও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট থাকবেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিসুজ্জামান, কুষ্টিয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফরহাদ হোসেন খান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মোঃ মুন্না বিশ্বাস, অফিসার ইনচার্জ আলমডাঙ্গা থানা, জেলা গোয়েন্দা শাখা ও ডিআইও-১ সহ নির্বাচনে দ্বায়িত্বপ্রাপ্ত বিভিন্ন পদ মর্যাদার অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019