১৮ মে ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
বিয়ের অপেক্ষায় না থেকে মা হয়ে গেলেন অভিনেত্রী স্বরা

বিয়ের অপেক্ষায় না থেকে মা হয়ে গেলেন অভিনেত্রী স্বরা

বিনোদন ডেস্ক
কবে হবে বিয়ে তার ঠিক নেই৷ মা হওয়ার ব্যাপার তো আরও দূরে৷ তাই অপেক্ষায় থাকতে রাজি নন বলিউডের অভিনেত্রী স্বরা ভাস্কর। বিয়ের আগেই মা হওয়ার বন্দোবস্ত করে ফেলেছেন তিনি।

সুস্মিতা সেন, সানি লিওন, রবিনা ট্যান্ডন, একতা কাপুর, নীলম কোঠারিদের দেখানো পথে হেঁটে তাদের মতোই সন্তান দত্তক নিতে চলেছেন স্বরা।

তার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন তার বাবা মা।

ভারতের এক সংবামাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, সেন্ট্রাল অ্যাডপশন রিসোর্স অথরিটি (সিএআরএ)-র সঙ্গে দত্তক নেওয়ার ব্যাপারে কথা হয়েছে। সংস্থা তাকে আপাতত অপেক্ষমাণ তালিকায় রেখেছে।

হবু মা এক বিবৃতিতে বলেছেন, ‘আমি আজীবন সুন্দর একটি পরিবার এবং সুস্থ সন্তান চেয়েছি। কাউকে দত্তক নেওয়া একসঙ্গে এই দুই চাওয়া পূরণ করে। আমি ভাগ্যবান, আমার দেশ ভারত অবিবাহিত নারীকেও দত্তক নেওয়ার অনুমতি দেয়।’

এদিকে কিছুদিন আগেই পিসি হয়েছেন স্বরা৷ তার ভাইয়ের ঘরে জন্ম নিয়েছে ফুটফুটে এক মেয়ে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019