১৯ মে ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
পটুয়াখালীতে ফোন চাওয়ায় মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আত্মহত্যা আগৈলঝাড়ায় শুক্রবার রাতে স্কুল ছাত্রী ও গৃহবধুর আত্মহত্যা বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান বাবুগঞ্জে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত জনগনের ভালবাসায় এগিয়ে ফুটবল প্রতীকের প্রার্থী চায়না খানম ছাত্রীকে শ্লীলতাহানি চেষ্টা মামলায় কারাগারে মাদরাসা সুপার চাঁদপাশায় চেয়ারম্যান পদপ্রার্থী ফারজানা বিনতে ওহাব এর উঠান বৈঠক অনুষ্ঠিত রিকশাচালককে পিটিয়ে পা ভেঙে দেওয়া সেই পুলিশ সদস্য ক্লোজড বরিশালে স্বামীর জমানো টাকা নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী তেঁতুলিয়া হাসপাতালে অকেজো মালামাল টেন্ডারে ঘাবলা ধামাচাপা দেয়ার চেষ্টা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি
লালমোহনে কাঠ ব্যবসায়ীকে পুরুষাঙ্গ ও গলাকেটে হত্যা।

লালমোহনে কাঠ ব্যবসায়ীকে পুরুষাঙ্গ ও গলাকেটে হত্যা।

ভোলা প্রতিনিধি :: ভোলার লালমোহনে আ. মান্নান বেপারি (৪০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। রোববার (১৯ সেপ্টম্বর) দুপুরে উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের চতলা গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে দুই সন্তান নিয়ে পলাতক রয়েছেন নিহতের স্ত্রী নূরুন্নাহার। এঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শনিবার রাতের কোনো সময় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।

মান্নান ওই গ্রামের মৃত নজির আহম্মেদের ছেলে। তিনি পেশায় একজন কাঠ ব্যবসায়ী ছিলেন। এ ঘটনার পর থেকে নিহতের স্ত্রী নুর নাহার বেগম পলাতক রয়েছে।

লালমোহন থানার উপ-পরিদর্শক (এসআই) নুর উদ্দিন জানান, দুপুরের খবর পেয়ে পুলিশ মান্নানের মরদেহ উদ্ধার করে। নিহত আব্দুল মান্নানের পুরুষাঙ্গসহ গলা ও মুখের বিভিন্নস্থানে কাটা রয়েছে। ছুরি এবং ধারলো অস্ত্র দিয়ে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।

তিনি আরো বলেন, এ ঘটনার পর থেকে নিহতের স্ত্রী নুর নাহার তার ছোট দুই ছেলে তারেক ও আদরকে নিয়ে পালিয়ে গেছেন। এ হত্যাকাণ্ডের সঙ্গে স্ত্রী জড়িত থাকতে পারে পুলিশের ধারণা। তবে, পুলিশ পুরো ঘটনার তদন্ত করছে।

এদিকে মান্নান হত্যাকাণ্ডের ঘটনায় পুরো এলাতায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019