২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের বানারীপাড়ায় ১৩ বছরের কিশোরীকে অপহরণ করে ৫ দিন আটকে রেখে ধর্ষণ লম্পট গ্রেফতার আজ আকাশে দেখা মিলবে গোলাপী চাঁদ এক রাতেই ৮০ বার কাঁপলো তাইওয়ান! চুয়াডাঙ্গায় সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি
লালমোহনে কাঠ ব্যবসায়ীকে পুরুষাঙ্গ ও গলাকেটে হত্যা।

লালমোহনে কাঠ ব্যবসায়ীকে পুরুষাঙ্গ ও গলাকেটে হত্যা।

ভোলা প্রতিনিধি :: ভোলার লালমোহনে আ. মান্নান বেপারি (৪০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। রোববার (১৯ সেপ্টম্বর) দুপুরে উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের চতলা গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে দুই সন্তান নিয়ে পলাতক রয়েছেন নিহতের স্ত্রী নূরুন্নাহার। এঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শনিবার রাতের কোনো সময় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।

মান্নান ওই গ্রামের মৃত নজির আহম্মেদের ছেলে। তিনি পেশায় একজন কাঠ ব্যবসায়ী ছিলেন। এ ঘটনার পর থেকে নিহতের স্ত্রী নুর নাহার বেগম পলাতক রয়েছে।

লালমোহন থানার উপ-পরিদর্শক (এসআই) নুর উদ্দিন জানান, দুপুরের খবর পেয়ে পুলিশ মান্নানের মরদেহ উদ্ধার করে। নিহত আব্দুল মান্নানের পুরুষাঙ্গসহ গলা ও মুখের বিভিন্নস্থানে কাটা রয়েছে। ছুরি এবং ধারলো অস্ত্র দিয়ে তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।

তিনি আরো বলেন, এ ঘটনার পর থেকে নিহতের স্ত্রী নুর নাহার তার ছোট দুই ছেলে তারেক ও আদরকে নিয়ে পালিয়ে গেছেন। এ হত্যাকাণ্ডের সঙ্গে স্ত্রী জড়িত থাকতে পারে পুলিশের ধারণা। তবে, পুলিশ পুরো ঘটনার তদন্ত করছে।

এদিকে মান্নান হত্যাকাণ্ডের ঘটনায় পুরো এলাতায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019