২৯ মার্চ ২০২৪, ০৪:৫৩ অপরাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
গভীর রাতে গরুচোর সন্দেহে গণপিটুনিতে ২ যুবক নিহত পায়ুপথে ৭০ লাখ টাকার সোনা চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা
কাউখালীতে ভাবীর লাশ ফেলে পালানোর সময় জনতার হাতে দেবর আটক।

কাউখালীতে ভাবীর লাশ ফেলে পালানোর সময় জনতার হাতে দেবর আটক।

পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের কাউখালীতে ভাবীর লাশ ফেলে পালিয়ে যাওয়ার সময় দেবর ফোরকান হাওলাদারকে (৩৮) জনতা আটক করে পুলিশে সোপর্দ করে।

জানা যায়, উপজেলার বৌলাকান্দা গ্রামের নুরুল আমিনের মেয়ে আঞ্জুমারা মিতুর (৩২) ১২ বছর আগে ঝালকাঠী সদর উপজেলার বংকুরা গ্রামের আঃ ছালামের ছেলে স্বামী কামরুল হাওলাদার (৪০) সাথে পারিবারিক ভাবে বিবাহ হয়।বিয়ের পর আঞ্জুমারা স্বামীর সাথে ঢাকায় বসবাস করেন।ঢাকার ডেমরায় তার স্বামী কামরুল ও দেবর ফোরকান হাওলাদার (৩৮) একসাথে ব্যবসায়ী শুরু করেন।সেই ব্যবসা নিয়ে স্বামী ও দেবরের মধ্যে কিছু দিন আগে একটু ঝামেলা হলে তাদের দুই ভাইয়ের মধ্য কথাকাটাকাটি হয়। এরপর গত বৃহস্পতিবার আঞ্জুয়ারা মিতু ডেমরার স্থানীয় একটি ব্যাংক থেকে টাকা তুলে ফেরার পথে আর বাসায় না ফেরায় স্বামী কামরুল হাওলাদার ডেমরা থানায় একটি সাধারণ ডাইরী করেন। পরের দিন এলাকাবাসী নারায়নগঞ্জে রাস্তায় এক নারীর লাশ দেখতে পেয়ে পুলিশে খরব দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত করে মর্গে পাঠায়। আঞ্জুয়ারার স্বামী ও দেবর এই খবর পেয়ে নারায়ণগঞ্জে গিয়ে তার লাশ শনাক্ত করে।পরে আঞ্জুয়ারার লাশ ঢাকা থেকে নিয়ে শনিবার(১৮ সেপ্টেম্বর) স্বামী ও দেবর কাউখালীর বৌলাকান্দা তার বাবার বাড়িতে দাফন করার জন্য নিয়ে আসে। এ সময় দেবর ফোরকান হাওলাদারের গতিবিধি এলাকাবাসীর সন্ধোহ জনক হলে ফোরকান জানাযা ও দাফন না দিয়েই পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় এলাকাবাসী তাকে ধাওয়া করে তাকে আটক করে কাউখালী থানা পুলিশে সোপর্দ করে। থানা পুলিশ ডেমরা থানাকে খবর দিলে ডেমরা থানার পুলিশ কাউখালী থানায় পৌছে আঞ্জুয়ারার স্বামী কামরুল হাওলাদার ও দেবর ফোরকানকে জিজ্ঞেসাবাদ করার জন্য ডেমরা থানায় নিয়ে যায়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019