২৫ এপ্রিল ২০২৪, ১০:১৭ অপরাহ্ন, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন মন্ত্রী-এমপিদের স্বজনরা নির্দেশ না মানলে ব্যবস্থা: কাদের
স্বামীর পরকীয়ার জেরে স্ত্রীর আত্মহত্যা।

স্বামীর পরকীয়ার জেরে স্ত্রীর আত্মহত্যা।

আজকের ক্রাইম ডেক্স
মুন্সিগঞ্জ সদরে বসতবাড়ি থেকে সুস্মিতা বেগম (২৯) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মুন্সিগঞ্জ পৌরসভার মোল্লাচর এলাকায় ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

সুস্মিতা স্থানীয় সুমন শিকাদারের স্ত্রী ও তিন সন্তানের মা। স্বামী সুমনের পরকীয়া আসক্তির জেরে অভিমানে তিনি আত্মহত্যা করেছেন বলে নিহতের স্বজন ও পুলিশ সূত্র জানিয়েছে।

সূত্র জানায়, সুস্মিতার স্বামী সুমন বাড়ির পাশের এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িত। সম্প্রতি বেশ কয়েকবার তাদের আপত্তিকর অবস্থায় আটক করেন এলাকাবাসী। এ নিয়ে স্থানীয়ভাবে সালিশও হয়। তারপরও সুস্মিতা সুমনের সঙ্গে সংসার করে যাচ্ছিলেন। তবে সুমন পরকীয়া সম্পর্ক চালিয়ে যেতে থাকেন। এ নিয়ে শুক্রবার দুপুরে সুমনের সঙ্গে সুস্মিতার ঝগড়া হয় এবং সুমন মারধর করেন। বিকেলের একটু আগে ফাঁকা বাড়িতে বসতঘরের আঁড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন সুস্মিতা।

সন্ধ্যা ঘনিয়ে এলেও সুস্মিতাকে ঘর থেকে বের হতে না দেখে প্রতিবেশীরা দরজা ভেঙে ফেলেন এবং তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আদিবুল ইসলাম বলেন, পরকীয়ার জেরে ওই নারী আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক। তবে যে নারীর সঙ্গে পরকীয়ার অভিযোগ উঠেছে তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019