২৩ এপ্রিল ২০২৪, ০৮:০১ অপরাহ্ন, ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বোরকা পরে বালিকা মাদরাসায় যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি ২৪ বছর কারাভোগ শেষে ভ্যান নিয়ে বাড়ি ফিরলেন ওলিউল কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই পথিকের তৃষ্ণা নিবারণে নলছিটি ফ্রি পানির বুথ করছে বিডি ক্লিন দামুড়হুদায় স্থানীয় এমপির নিকট আত্নীয় হওয়ায় ঘোষনা দিয়ে উপজেলা আঃলীগের সাঃ সম্পাদকের মনোনয়ন প্রত্যাহার গোবিন্দগঞ্জে অটোবাইক ছিনিয়ে নেওয়ার চেষ্টা কালে জনতার হাতে ২ জন আটক জাটকা সংরক্ষণ কর্মসূচী উপলক্ষে জনসচেতনতা সভা অনুষ্ঠিত ঝালকাঠিতে বীর মুক্তিযোদ্ধার বাড়িতে দুর্ধষ ডাকাতির ঘটনার প্রধান আসামি কুখ্যাত ডাকাত সরদার দিপক বড়াল কে আটক করেছে র‌্যাব ৮ চুয়াডাঙ্গায় নিখোঁজের ৬ দিন পর নারীর ঝুলন্ত অর্ধগলিত মরদেহ উদ্ধার নির্বাচনে অংশ নেওয়ায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বহিষ্কার
ময়মনসিংহের ভালুকায় শহীদ বীর মুক্তিযোদ্ধার সমাধী ভাংচুর।

ময়মনসিংহের ভালুকায় শহীদ বীর মুক্তিযোদ্ধার সমাধী ভাংচুর।

এস এম সুজন খান, বিশেষ প্রতিনিধি:- ময়মনসিংহের ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নে হাতীবেড় গ্রামে শহীদ বীর মুক্তিযোদ্ধার সমাধী ভাংচুরের গঠনা ঘটেছে।
১৩সেপ্টেম্বর (সোমবার) রাতে দূর্বৃত্তরা শহীদ বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান মল্লিকের সমাধী ও ভাউন্ডারী ভাংচুর করে।

এঘটনায় শহীদ মুক্তিযোদ্ধার ভাতিজা সারোয়ার জাহান মল্লিক ১৪ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকালে ভালুকা মডেল থানা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর ৫ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

এলাকাবাসি ও লিখিত অভিযোগ সূত্রে জানাযায় ভালুকা উপজেলার উথুরা ইউনিয়নে হাতীবেড় মৌজার ডিপি খতিয়ান-১৫, আর ও আর খতিয়ান-১৬২, সাবেগ দাগ-৬২৫, হালদাগ-৩৪৮৭ মূলে ২৬ শতাংশ জমিতে পারিবারিক কবরস্থানে অন্যান্য সদস্যসহ বীর মুক্তিযোদ্ধা আঃ সোবহান মল্লিকের সমাধী রয়েছে। যা ১৯৭১সালে সোবহান মল্লিক মুক্তিযুদ্ধে শহীদ হওয়ায় সরকারী ভাবে স্মৃতি ফলক উন্মোচন করা হয়।

জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্রকরে হান্নান মল্লিক, রুহুল আমিন, জামাল উদ্দিন, খলিলুর রহমান, আঃ মতিন গংরা সমাধী ভাংচুর করে।

শহীদ বীর মুক্তিযোদ্ধা আঃ সোবহান মল্লিকের ভাতিজা রাজিব মল্লিক জানান আমরা এজঘন্ন কর্মকান্ডের জন্য মর্মাহত, আমি শহীদ পরিবারের পক্ষহতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি পাশাপাশি ময়মনসিংহ দক্ষিণ ঢাকা উত্তর সাব সেক্টর কমান্ডার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা মেজর আফসার উদ্দিন সাহেবের পুত্র জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজীম উদ্দিন আহম্মেদের হস্তক্ষেপ কামনা করছি যে যারা এমন ঘৃনিত কাজের সাথে জড়িত তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দেওয়া হোক।
স্থানীয়দের দাবি একজন শহীদ বীর মুক্তিযোদ্ধার সমাধী যারা ভাংতে পারে তারা জাতীর চিরশত্রু এদের দ্রুত সাস্তির ব্যাবস্থা করাহোক।
এব্যপারে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ভারপ্রাপ্ত কমান্ডার ও উপেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন জানান অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যাবস্থা গ্রহণ করাহবে।
ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান অভিযোগ পাওয়ারপর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং তদন্ত চলছে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019