২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই: পাকিস্তানের প্রধানমন্ত্রী ঝালকাঠিতে মৎস্য কর্মকর্তার ৩ ঘন্টার অভিযানে ১ লক্ষ টাকার অবৈধ জাল জব্দ বৃষ্টি প্রত্যাশায় ইস্তিস্কার নামাজে কাঁদলেন ঝালকাঠিবাসী দামুড়হুদায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে করণীয়” শীর্ষক সেমিনার আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে- পার্বত্য প্রতিমন্ত্রী বরিশালে মাদক মামলার রায়ে অভিযুক্ত খালাস, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা চুয়াডাঙ্গায় ইসলামী নেতাদের নিয়ে পুলিশের মতবিনিময় সভা কে এম পি খালিশপুর থানা পুলিশের অভিযানে অনলাইন ডিজিটালাইজড প্রতারক চক্রের ২সক্রিয় সদস্য গ্রেপ্তার। আজ থেকে ঢাকায় শুরু হল এশিয়া- প্যাসিফিক বধির দাবা আন্তর্জাতিক প্রতিযোগিতা ২০২৪ “””””””””””””””” উদ্বোধন করলেন ত্রাণ প্রতিমন্ত্রী মোঃ রিয়াজ হোসেন খান পিপিএম। এডিশনাল এসপি পদে পদোন্নতি পাওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বরিশাল জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন
মসজিদে নাচের শুটিং, অভিনেত্রী ও গায়ককে গ্রেফতারের নির্দেশ।

মসজিদে নাচের শুটিং, অভিনেত্রী ও গায়ককে গ্রেফতারের নির্দেশ।

বিনোদন ডেস্ক
ভালোই বিপদে পড়তে যাচ্ছেন অভিনেত্রী সাবা কামার। তার বিরুদ্ধে বুধবার পাকিস্তানের একটি স্থানীয় আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেছে। বলিউড ছবি ‘হিন্দি মিডিয়াম’-খ্যাত পাকিস্তানি এ অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ, তিনি মসজিদে নাচের শুটিং করেছেন।

শুধু অভিনেত্রী সাবা নন, অভিযোগ দায়ের ও গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে গায়ক বিলাল সাইদের নামেও।

জানা গেছে, লাহোরের এক ঐতিহাসিক মসজিদে নাচের দৃশ্য শুট করেছিলেন তিনি। এ বিষয়ে অভিযোগ করা হলে সাবাকে আদালতের তরফ থেকে বারবার নোটিশ পাঠানো হলেও তিনি মামলার শুনানির দিন হাজিরা দেননি।

গত বছর লাহোরের ঐতিহাসিক ওয়াজির খান মসজিদে একটি নাচের দৃশ্য শুট করেন তারা। মসজিদের পবিত্রতা অবমাননার অভিযোগে সাবা ও গায়ক বিলালের নামে পাকিস্তানি দণ্ডবিধির ২৯৫ ধারায় মামলা করা হয়েছিল।

অভিযোগ অনুযায়ী, মসজিদের ভেতর নাচের ভিডিও শুট করে ধর্মস্থানের পবিত্রতা নষ্ট করেছেন অভিনেত্রী ও গায়ক। পাকিস্তানের সাধারণ মানুষ এ অবমাননা মেনে নিতে পারেননি। সোশ্যাল মিডিয়ায়ও সাবা ও গায়কের বিরুদ্ধে নিন্দার ঝড় ওঠে।

এমনকি এ ঘটনার পরে সাবা ও বিলাল প্রকাশ্যে ক্ষমাও চান। আদালতে হাজিরা না দেয়ায় তাদের গ্রেফতারের নির্দেশ দিয়েছে লাহোরের স্থানীয় একটি আদালত।

প্রসঙ্গত, পাকিস্তানের পাশাপাশি বলিউডেও বেশ জনপ্রিয় সাবা কামার। ইরফান খানের সঙ্গে ‘হিন্দি মিডিয়াম’ সিনেমায় দেখা গিয়েছিল তাকে। সোশ্যাল মিডিয়ায়ও দারুণ অ্যাক্টিভ সাবা। বারবার নানা কারণে বিতর্কিতও এই অভিনেত্রী।

কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মুখ কান্দিল বালোচের বায়োপিকে অভিনয় করে বিতর্কের মুখে পড়েছিলেন। এমনকি সোশ্যাল মিডিয়ায় খুনের হুমকিও পেয়েছিলেন সাবা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019