১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ বাবুগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন গাবখান সেতুর টৌলপ্লাজায় ভয়াভয় দূর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকচালক ও সহযোগী আটক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা গলায় তিল থাকা নারীদের যেসব গুণ থাকে বরিশালে হাসপাতালের প্রিজন সেলে খুনের ঘটনায় ৩ কারা পুলিশ বরখাস্ত
সিলেট বিমানবন্দরে আটকে পড়া নারী লন্ডনে পৌছেছেন।

সিলেট বিমানবন্দরে আটকে পড়া নারী লন্ডনে পৌছেছেন।

আবুল কাশেম রুমন,সিলেট: কত কয়েক দিন ধরে সিলেটে জুড়ে লন্ডন প্রবাসী এক নারীকে বিমানবন্দরে হয়রাণী ও তাকে রেখে বিমান লন্ডনে যাওয়ার ঘটনায় সামানিক মাধ্যমে তোলপাড়া সৃষ্টি হয়। সিলেট জুড়ে ক্ষোভের সৃষ্টি হয় বিমান কর্তৃপক্ষের উপর ।
অবশেষে লন্ডনে গেলেন যুক্তরাজ্য প্রবাসী সেই জামিলা চৌধুরী। বুধবার (৪ আগস্ট) বেলা ২টা ৪৫ মিনিটে তাকে বহনকারী বিমানের ফ্লাইট (বিজি-২০১) যাত্রা করে লন্ডনে পৌছান। ওই বিমানে সবমিলিয়ে ২২২ জন যাত্রী ছিলেন। এর মধ্যে বিজনেস ক্লাসে ২০ জন ও ইকোনমি ক্লাসের ২০২ জন যাত্রী রয়েছেন।
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সিলেট ওসমানী বিমানবন্দরের ম্যানেজার চৌধুরী ওমর হায়াত এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ওই মহিলার সাথে নির্ধারিত ৪০ কেজি মালামাল ছিল। তিনি বলেন, বিমানটি ঢাকা-সিলেট হয়ে লন্ডনের পথে যাত্রা করেছে। বিমানে ঢাকার যাত্রী ৬৭ জন এবং সিলেটের যাত্রী ছিলেন ১৫৫ জন।
উল্লেখ্য যে গত মাসের ২৮ জুলাই সিলেট থেকে লন্ডন সরাসরি ফ্লাটের বাংলাদেশ বিমানের বিজি-২০১ এর যাত্রী ছিলেন ভুক্তভোগী প্রবাসী জামিলা চৌধুরী। তার অভিযোগ তিনি ওইদিন যুক্তরাজ্য যেতে পারেননি ওসমানী বিমানবন্দরের কতিপয় কর্মকর্তার অসৌজন্যমূলক ও অন্যায় আচরণের জন্য। ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে জামিলা চৌধুরীর দেয়ার একটি বক্তব্য ভাইরাল হয়। তখন টনক নড়ে ওসমানী বিমানবন্দর কর্তৃপক্ষের। এরপর শুক্রবার সন্ধ্যায় জামিলা চৌধুরীর বাসায় যান বিমানের একটি প্রতিনিধি দল। বাসায় গিয়ে তাকে প্রতিনিধি দলের সদস্যরা সান্তনা দেন এবং আগামী ৪ আগস্ট যুক্তরাজ্য যাওয়ার জন্য টিকেটের ব্যবস্থা করে দেয়ার আশ্বাস প্রদান করেন। বিমানের পক্ষ থেকে এরই মধ্যে গ্রাউন্ড সার্ভিস অফিসার মোখলেছুর রহমানকে প্রত্যাহার ও গ্রাউন্ড সার্ভিস সুপারভাইজার কাওসার আলী মন্ডলকে বরখাস্ত করা হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019