শুক্রবার, ৩০ Jul ২০২১, ০১:৩০ অপরাহ্ন

লিড নিউজ
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর। ভ্যাকসিন দেওয়া শেষ হলেই খোলা হবে শিক্ষাপ্রতিষ্ঠান: সংসদে প্রধানমন্ত্রী।বরিশাল-পটুয়াখালী হয়ে কুয়াকাটা পর্যন্ত ২৪৪ কিলোমিটার রেললাইন ২০৩০ সালে শেষ করার আশা।
পাঁচ ওয়াক্ত নামাজের দাওয়াত দিলেন আহমেদ শরীফ।

পাঁচ ওয়াক্ত নামাজের দাওয়াত দিলেন আহমেদ শরীফ।

বিনোদন ডেস্ক
ঢাকাই সিনেমার নন্দিত অভিনেতা আহমেদ শরীফ। সিনেমায় অনেকদিন দেখা নেই তার৷ নিরবে দিন কাটান সবার আড়ালে। বর্তমানে এ অভিনেতা যুক্তরাষ্ট্রের নিউইর্য়কে স্থায়ীভাবে পরিবার নিয়ে বসবাস করছেন।

তবে তার দেখা মিলে ফেসবুকে৷ নিয়মিতই নিজেকে আপডেট রাখেন এ অভিনেতা।

আজ (১৩ জুলাই) আহমেদ শরীফ তার ফেসবুক দু’টি ছবি পোস্ট করেছেন। এ ছবইর সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘আসুন সকলে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ি, আল্লাহ তায়ালাকে স্মরণ করি। একমাত্র তিনিই সর্ব শক্তিমান।’

প্রসঙ্গত, আশি ও নব্বই দশকে খল চরিত্র দিয়ে আলোচনায় আসেন আহমেদ শরীফ। বহু সিনেমায় তার অভিনয় দর্শককে মুগ্ধ করেছে। বিশেষ করে প্রয়াত নায়ক জসিমের সাথে তার জুটি ছিলো তুমুল জনপ্রিয়।

ক্যারিয়ারে তার উল্লেখযোগ্য ছবি হল- ক্ষতিপূরণ, মোহনা, তিনকন্যা, মহানায়ক, নাগ নাগিনীর প্রেম, শীষ নাগ, রুপসী নাগিন, রাজনন্দিনী, কেয়ামত থেকে কেয়ামত, দেনমোহর, মহেশখালীর বাঁকে, শেষ খেলা, শাস্তি, মেঘের কোলে রোদ, মিস ললিতা, চাওয়া থেকে পাওয়া, বিষে ভরা নাগিন অন্যতম।

শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক দুই পদেই দায়িত্ব পালন করেছেন এ অভিনেতা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English