০৩ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
দামুড়হুদায় কনের বাড়িতে ভ্রাম্যমান আদালত, খাবার পেল এতিমখানা গৌরনদীর ধানডোবা গ্রামে স্ত্রীর অধিকার পেতে তিন মাসের আন্তঃসত্ত্বা নিয়ে প্রেমিকের বাড়িতে অনশন ঢাকা রিজিয়ন টুরিস্ট পুলিশ ও নেক্সট টুর অপারেটর এর মধ্যে আলোচনা ও মতবিনিময় স্মার্ট বাবুগঞ্জ গড়ার প্রত্যয়ে চেয়ারম্যান প্রার্থী স্বপনের গনসংযোগ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করার চেষ্টা চলছে : এসএম জাকির হোসেন কালকিনি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ সম্পন্ন ঝালকাঠিতে আর ডি এফ’র কিশোরী কর্মী সহ দুই কিশোরীর বাল্য বিয়ে পন্ড ও আর্থিক জরিমানা দামুড়হুদায় উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় নির্বাচনী ভোটযুদ্ধে চেয়ারম্যান পদে ২জন সহ প্রার্থী হয়েছে ১৩ জন বাকেরগঞ্জের দাড়িয়ালে সড়ক নির্মানে দূর্নীতি ও অনিয়ম
সিলেটে ব্যাংক পাড়ায় উপচেপড়া ভিড়।

সিলেটে ব্যাংক পাড়ায় উপচেপড়া ভিড়।

আবুল কাশেম রুমন,সিলেট: সোমবার সকালে সিলেট নগীরর ব্যাংক পাড়ার কারর্পোরেট শাখাগুলো ছিল মানুষের উপচেপড়া ভিড়। প্রথম দফায় ৭ দিনের সর্বাত্মক লকডাউন ও তাছাড়া নতুন ঘোষণা আরও ৭ দিন লকডাউনের সময় বৃদ্ধির সাধারণ মানুষের মাঝে এ খবর ছড়িয়ে পড়ার মানুষ ছুঁটতে থাকেন ব্যাংক গুলো থেকে টাকা উঠাতে।
সরেজমিনে সোমবার (৫ জুলাই) সকালে সিলেটের তালতলা, লালদিঘীরপাড়, বন্দরবাজার, চৌহাট্টা, সুবিদবাজারসহ বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে ব্যাংকের কার্যক্রম সীমিত পরিসরে শুরু হয় সকাল ১০টায়। কিন্তু সেবা গ্রাহকরা সকাল ৮টা থেকে লাইন করে দাঁড়িয়ে আছেন। তবে যারা দীর্ঘক্ষণ ধরে লাইনে দাড়িয়ে তাদের নেই অনেকের মুখে মাস্ক,স্বাস্থ্যবিধি অনেকেই মানছেন না। স্বাস্থ্যবিধি না মানায় অনেককেই ব্যাংকের প্রধান ফটক থেকে ফিরিয়ে দিতে দেখা গেছে। এসময় ব্যাংক গুলোতে মহিলাদের লাইনস দেখা গেছে। অতিরিক্ত লকডাউন বৃদ্ধির ফলে বাসার মালিকদের বাড়া আদায়ের তাগদা দিচ্ছেন । যার ফলে অনেকেই বাসা আদায় করতে ব্যাংক পাড়া থেকে টাকা উঠাতে ভিড় জমাচ্ছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019