শুক্রবার, ৩০ Jul ২০২১, ১২:১৮ অপরাহ্ন

লিড নিউজ
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর। ভ্যাকসিন দেওয়া শেষ হলেই খোলা হবে শিক্ষাপ্রতিষ্ঠান: সংসদে প্রধানমন্ত্রী।বরিশাল-পটুয়াখালী হয়ে কুয়াকাটা পর্যন্ত ২৪৪ কিলোমিটার রেললাইন ২০৩০ সালে শেষ করার আশা।
সিলেটে ব্যাংক পাড়ায় উপচেপড়া ভিড়।

সিলেটে ব্যাংক পাড়ায় উপচেপড়া ভিড়।

আবুল কাশেম রুমন,সিলেট: সোমবার সকালে সিলেট নগীরর ব্যাংক পাড়ার কারর্পোরেট শাখাগুলো ছিল মানুষের উপচেপড়া ভিড়। প্রথম দফায় ৭ দিনের সর্বাত্মক লকডাউন ও তাছাড়া নতুন ঘোষণা আরও ৭ দিন লকডাউনের সময় বৃদ্ধির সাধারণ মানুষের মাঝে এ খবর ছড়িয়ে পড়ার মানুষ ছুঁটতে থাকেন ব্যাংক গুলো থেকে টাকা উঠাতে।
সরেজমিনে সোমবার (৫ জুলাই) সকালে সিলেটের তালতলা, লালদিঘীরপাড়, বন্দরবাজার, চৌহাট্টা, সুবিদবাজারসহ বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে ব্যাংকের কার্যক্রম সীমিত পরিসরে শুরু হয় সকাল ১০টায়। কিন্তু সেবা গ্রাহকরা সকাল ৮টা থেকে লাইন করে দাঁড়িয়ে আছেন। তবে যারা দীর্ঘক্ষণ ধরে লাইনে দাড়িয়ে তাদের নেই অনেকের মুখে মাস্ক,স্বাস্থ্যবিধি অনেকেই মানছেন না। স্বাস্থ্যবিধি না মানায় অনেককেই ব্যাংকের প্রধান ফটক থেকে ফিরিয়ে দিতে দেখা গেছে। এসময় ব্যাংক গুলোতে মহিলাদের লাইনস দেখা গেছে। অতিরিক্ত লকডাউন বৃদ্ধির ফলে বাসার মালিকদের বাড়া আদায়ের তাগদা দিচ্ছেন । যার ফলে অনেকেই বাসা আদায় করতে ব্যাংক পাড়া থেকে টাকা উঠাতে ভিড় জমাচ্ছেন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English