শুক্রবার, ৩০ Jul ২০২১, ১২:৩৭ অপরাহ্ন

লিড নিউজ
চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর। ভ্যাকসিন দেওয়া শেষ হলেই খোলা হবে শিক্ষাপ্রতিষ্ঠান: সংসদে প্রধানমন্ত্রী।বরিশাল-পটুয়াখালী হয়ে কুয়াকাটা পর্যন্ত ২৪৪ কিলোমিটার রেললাইন ২০৩০ সালে শেষ করার আশা।
বিচ্ছেদ হবে জেনেও এক হলেন পার্থ-মিথিলা!।

বিচ্ছেদ হবে জেনেও এক হলেন পার্থ-মিথিলা!।

আজকের ক্রাইম ডেক্স
গান থেকে অভিনয়ে এসে সুনাম কামিয়েছেন ব্যান্ড তারকা পার্থ বড়ুয়া। অন্যদিকে রাফিয়াত রশিদ মিথিলাও গানের মানুষ হিসেবে পরিচিত। তারা জুটি বেঁধেছেন কিছু নাটকেও। ৮ বছর আগে রেদওয়ান রনি পরিচালিত ‘আয়না মহল’ নামের নাটকে সর্বশেষ তাদের দেখা গিয়েছিলো।

সেই বিরতি কাটিয়ে আবারও জুটি হয়ে হাজির হচ্ছেন দুই তারকা। তারা অভিনয় করেছেন ‘সুখী আত্মা’ নামের নাটকে। এর চিত্রনাট্য লিখেছেন শফিকুর রহমান শান্তনু, পরিচালনায় অলোক হাসান।

আজ মঙ্গলবার দ্বিতীয় দিনের মতো রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং চলছে।

পরিচালক জানান, ব্যাতিক্রমী এই নাটকের গল্পে পার্থ বড়ুয়ার চরিত্রের নাম অমিয়। মিথিলা অভিনয় করেছেন মিথি চরিত্রে।

জানা যায়, নাটকে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন অমিয়। পাশাপাশি কবরফলক লেখেন। অফিসের বস একদিন তাকে নিজ মেয়ের কবরের জন্য একটি ফলক লিখে দিতে বলেন। যার নাম মিথি। চিকিৎসক জানিয়েছন, ক্যানসারে আক্রান্ত মিথি বেশি দিন বাঁচবেন না। বেঁচে থাকতে সে দেখে যেতে চায় তার সমাধিতে কী লেখা থাকবে!

কিন্তু এক পর্যায়ে অমিয়র সঙ্গে দেখা করেন মিথি। দুজনের মধ্যে সম্পর্ক হয়। পরিবারের বাধা উপেক্ষা করে অমিয়কে বিয়েও করেন তিনি। কিন্তু বাসর রাতেই মারা যায় মিথি।

আসছে ঈদুল আজহায় দীপ্ত টিভিতে দেখানো হবে নাটকটি, নিশ্চিত করলেন পরিচালক।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019
Bengali English