১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৩ রেকর্ড,হিট ওয়েভের সতর্কবার্তা বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো মামলা রাজনৈতিক নয়: প্রধানমন্ত্রী ঢাকা শিশু হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি গাড়ি-বাড়ি নিয়ে শো-অফ, ভুয়া ভিসা বিক্রি করে রাতারাতি কোটিপতি মামুন বানারীপাড়ায় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ফুলেল শুভেচ্ছায সিক্ত মেনন বানারীপাড়ায় তহশিলদার ও সার্ভেয়ারের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ যুবকের আত্নহত্যা, বাড়িতে খালু শ্বশুরের ঘুষি, সালিশে মেম্বারের দেওয়া থাপ্পড় না কি স্ত্রীর ওপর অভিমান বাবুগঞ্জে আওয়ামী লীগের সভাপতির সাথে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত চুয়াডাঙ্গায় ৫’শ পেঁপে গাছ কেটে দেয়ার প্রতিবাদে কৃষকজোটের মানববন্ধন ও সমাবেশ
নরসিংদীতে ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুই যুবক নিহত।

নরসিংদীতে ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুই যুবক নিহত।

আজকের ক্রাইম ডেক্স
নরসিংদীর বেলাবো উপজেলায় ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুই যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে উপজেলার দড়িকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রায়পুরা উপজেলার রসুলপুর গ্রামের মৃত আতাউর মিয়ার ছেলে জুয়েল (২৬) এবং একই গ্রামের শহিদুল মিয়ার ছেলে নাদিম (২৮)।

এ সময় উত্তেজিত গ্রামবাসী তাদের ব্যবহৃত সিএনজি অটোরিকশা পুড়িয়ে দেয়। খবর পেয়ে বেলাবো থানা পুলিশ ঘটনাস্থলে এসে নিহতদের মরদেহ উদ্ধার করেছে।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত নয়টার দিকে জুয়েলসহ চার থেকে পাঁচজনের একটি দল উপজেলার দড়িকান্দি এলাকায় সড়কে একটি সিএনজি অটোরিকশায় ডাকাতির চেষ্টা চালায়। এ সময় অটোরিকশার যাত্রীরা চিৎকার শুরু করেন। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ডাকাতদের ঘেরাও করে ফেলে। তিনজন পালিয়ে গেলেও দুজনকে ধরে ফেলেন তারা। পরে উত্তেজিত গ্রামবাসী তাদেরকে পিটুনি দেয়। খবর পেয়ে বেলাবো থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাদের মরদেহ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বেলাবো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়াত হোসেন পলাশ বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019