২০ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ঝালকাঠিতে জেলের নৌকায় লঞ্চের ধাক্কা নৌকা ভেঙে চুরমার দুই জেলেকে অচেতন অবস্থায় উদ্ধার চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রী সেঃ রেকর্ড, দামুড়হুদায় হিট স্ট্রোকে স্কুলের দপ্তরীর মৃত্যু প্রেমিকাকে জীবনসঙ্গী হিসেবে পেতে পাগলা মসজিদের দানবাক্সে চিঠি বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ প্রাণের মৃত্যুমিছিল : সেভ দ্য রোড ঋণের চাপে দুই সন্তানের জননীর আত্মহত্যা! সংসদ সদস্যের গাড়িতে হামলা, যুবক আটক ঘোড়াঘাটে নাশকতার দুই মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে ঘোড়াঘাটে পুলিশের মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২০
উজিরপুরে দুই ইউপি সদস্য প্রার্থীর পরকিয়ায় বিয়ে নিয়ে এলাকায় তোলপাড়।

উজিরপুরে দুই ইউপি সদস্য প্রার্থীর পরকিয়ায় বিয়ে নিয়ে এলাকায় তোলপাড়।

উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুর উপজেলার শোলক ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য ও বর্তমান প্রার্থী ৪ সন্তানের জনক শাজাহান বেপারী ওরফে পান শাজাহান(৫০) এবং মহিলা সংরক্ষিত আসন ৭,৮,৯ নং ওয়ার্ডের প্রার্থী ২ সন্তানের জননী লাকী বেগম(৪০) পরকীয়া করে পালিয়ে বেড়ানো অবস্থায় বরিশাল বিমান বন্দর থানায় গ্রেফতার হয়।

এ নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। সরেজমিনে গিয়ে জানা গেছে ইউপি সদস্য শাজাহান বেপারী শোলক ইউনিয়নের দামুদারকাঠী গ্রামের মৃত আব্দুল কাদের বেপারীর পুত্র। ইউপি সদস্য একই এলাকায় মুক্তিযোদ্ধা গণি সরদারের বড় কন্যা পারুল বেগম (৪৫)কে বিবাহ করে ২৫ বছর সংসার জীবনে তাদের সংসারে ২ পুত্র ও ২ কন্যা জন্মগ্রহন করে। অপরদিকে লাকী বেগম আগৈলঝাড়া উপজেলার বেলুহার গ্রামের মুক্তিযোদ্ধা ফারুক ভূইয়ার কন্যা ও শোলক ইউনিয়নের আটক গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী। তাদের সংসারে ১ পুত্র ও ১কন্যা সন্তান রয়েছে।

কয়েক বছর ধরে লাকী বেগম ও শাজাহানের মধ্যে পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে শাজাহানের পরিবারের মধ্যে অশান্তি সৃষ্টি হয়। একটি সন্তানও মারা যায় এই পরকীয়া সম্পর্ক জানাজানির কারণে। গত ১ জুন মঙ্গলবার বরিশাল বিমান বন্দর এলাকা থেকে দুইজনকে গ্রেফতার করে থানা পুলিশ। ওই থানায় লাকী স্বামীকে নোটারী পাবলিকের মাধ্যমে গত ১৫ নভেম্বর ২০২০ তারিখের তালাকনামা ও শাজাহানের সাথে নোটারী পাবলিকের মাধ্যমে একটি বিবাহের হলফনামা দেখিয়ে ওখান থেকে ছাড়া পান। এ বিষয়টি এলাকায় জানাজানি হলে ক্ষোভের সৃষ্টি হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি ও শাজাহানের শ্বশুর গণি সরদার জানিয়েছেন, পরকীয়ার বিষয়টি জানাজানি হলে শাজাহানের বড় পুত্র আবু তাহের(২০) এগার মাস আগে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করে লাশ দাফন করে। কিন্তু শাজাহান পুত্রকে হত্যা করে ঝুলিয়ে রেখে মিথ্যে অপপ্রচার চালিয়েছে। গণি সরদার আরো জানান, আমার কন্যাকেও খুন করার চেষ্টা করেছে। আমি কন্যাকে নিয়ে আতঙ্কে রয়েছি। এ নিয়ে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019