২৯ মার্চ ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে দু’ দেশের পতাকা বৈঠক শেষে ভারতীয় নাগরিককে ফেরত কাঠালিয়ায় মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনায় ১ ডাকাত গ্রেফতার দামুড়হুদায় নাশকতার মামলায় জামায়াতের উপজেলা চেয়ারম্যান প্রার্থীসহ সাবেক চেয়ারম্যান,সাবেক ভাইস ঝালকাঠি পৌরসভার দুই খেয়াঘাট ইজারায় হাইকোর্টের স্থগিতাদেশ বাবুগঞ্জে পাট ক্ষেত দিয়ে হাটার প্রতিবাদ করায় কৃষককে কুপিয়ে জখম টুরিস্ট পুলিশের মতবিনিময় সভা গাজীপুর জেলার শালবন গ্রীন রিসোর্টে সাথে ঝালকাঠিতে জাতীয় দিবস পালন না করায় হাসপাতালের তত্ত্বাবধায়ককে শোকজ ঝালকাঠিতে ভূমি সেবার টেকসই মানোন্নয়নের লক্ষ্যে উপজেলা প্রশাসনের সাথে টিআইবি-সনাকের অধিপরামর্শ সভা বরিশালে মসজিদে নামাজ চলাকালীন এসি বিস্ফারণ, কোন হতাহতের ঘটনা ঘটেনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন-পার্বত্য প্রতিমন্ত্রী
এমপি শাহে আলমের নেতৃত্বে উন্নয়ন-অগ্রযাত্রায় বানারীপাড়া ও উজিরপুর।

এমপি শাহে আলমের নেতৃত্বে উন্নয়ন-অগ্রযাত্রায় বানারীপাড়া ও উজিরপুর।

রাহাদ সুমন,, বিশেষ প্রতিনিধি:

বরিশাল-২ আসনের অন্তর্গত বানারীপাড়া উপজেলা। এখানকার আরেকটি উপজেলা হলো উজিরপুর। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর থেকে এই দুই উপজেলায় অতীতের সব রেকর্ডকে পিছনে ফেলে শিক্ষার প্রসার ঘটাতে অনেকটা এগিয়ে রয়েছে।

এই দুই উপজেলার অনেক শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু বন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাধ্যমে নতুন নতুন বহুতল ভবন নির্মাণ করে স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. শাহে আলম শিক্ষা ক্ষেত্রে এক অভূতপূর্ব জাগরণী সৃষ্টি করেছেন।

এরই ধারাবাহিকতায় সরকারি বানারীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশন মডেল বিদ্যাপিঠে একটি চারতলা বিশিষ্ট নতুন ভবনের কাজ শুরু হতে যাচ্ছে।

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. শাহে আলম এমপির একান্ত প্রচেষ্টায় ২কোটির বেশি মূল্যে নির্মিত হচ্ছে বিদ্যালয়ের এ নতুন ভবন।

সোমবার ৭জুন সকাল ১০টায় বানারীপাড়া উপজেলা নির্বাহী কর্মমকর্তা ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি রিপন কুমার সাহা, বরিশাল শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী খোকন কুমার, ঠিকাদারী প্রতিষ্ঠান হালিম এ্যান্ড কোম্পানীর সত্ত্বাধিকারী, বরিশাল সদর উপজেলা আওয়ামীং লীগের সাধারণ সম্পাদক ও আঞ্চলিক দৈনিক দক্ষিণাঞ্চল পত্রিকার প্রকাশক মো. মোফাজ্জেল হোসেন বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ডা. খোরশেদ আলম সেলিম, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, কৃষক লীগের আহবায়ক এম এ ওহাব এবং প্রধান শিক্ষক কৃষ্ণ কান্ত হাওলাদারের উপস্থিতিতে প্রাথমিক মাপ সম্পাদন করা হয়েছে। নিলাম হওয়া পুরাতন ভবন অপসারণের পরপরই সেখানে
নতুন ভবনের কাজের উদ্বোধন করা হবে বলে জানিয়েছেন ঠিকাদারী প্রতিষ্ঠান। প্রসঙ্গত সংসদ সদস্য মোঃ শাহে আলম এ বিদ্যালয়ের প্রাক্তন শিব্ষার্থীদের সংগঠন অ্যালামনাই অ্যাসোসিয়শনের প্রতিষ্ঠাতা ও আহবায়ক।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019