০৪ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবাও ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত ৩০ বরিশাল সিটিতে ৫ বছর পর সরকারি বরাদ্দে উন্নয়ন কাজের উদ্বোধন সিলেটে আগাম বন্যার আশঙ্কায়!! হাওরজুড়ে কৃষকের ব্যস্ততা চুয়াডাঙ্গার কার্পাসডাঙ্গা নজরুল স্মৃতি সংসদের সভাপতি ও দর্শনা সরকারি কলেজের বাংলা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারি অধ্যাপক এমএ গফুর ইন্তেকাল দর্শনায় পৌর উদ্যোগে সড়কে পানি ছিটানো উদ্যোগ তেঁতুলিয়ায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত আগৈলঝাড়ায় বিএনপি’র আহ্বায়ক রেজা ও যুগ্ম আহ্বায়ক লাভলু ভাট্টির দল থেকে পদত্যাগ চুয়াডাঙ্গায় বৈদ্যুতিক শটসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৯ বাড়ি শেষ
সিলেট মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত।

সিলেট মহাসড়কে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত।

আবুল কাশেম রুমন,সিলেট: ঢাকা-সিলেট মহাসড়কের পুরাতন সড়কের হবিগঞ্জের বাহুবলে সিএনজি অটোরিক্সা-মোটর সাইকেল সংঘর্ষে ২ মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। নিহতরা হলো, জেলার বানিয়াচঙ্গ উপজেলার তবজখানি গ্রামের প্রবাসি জমির উদ্দিন (৪০), শাকিল আহমেদ রামিম (৩৫)।
শনিবার (২৯ মে) দুপুরে এ দুর্ঘটনাটি ঘটেছে । বিষয়টি নিশ্চিত করেছে সদর মডেল থানার ওসি মোঃ মাসুক আলী।
জানা যায়, শ্রীমঙ্গল থেকে মিরপুর গামী একটি সিএনজির সাথে হবিগঞ্জ থেকে শ্রীমঙ্গল গামী একটি মোটর সাইকেলের উপজেলার নতুন বাজার এলাকায় মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে ২ মোটর সাইকেল আরোহী আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে মুছাই ফাড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের হাসপাতালে প্রেরণ করে।
হবিগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ মিঠুন রায় জানান তাদেরকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019